adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জামিন পেলেন ভূমিমন্ত্রী পুত্র তমাল শরীফ

Pabna-Vumi-Montri-Chelডেস্ক রিপাের্ট : হামলা ও ভাঙচুরের অভিযোগে দায়ের করা দুই মামলায় ভূমিমন্ত্রীর ছেলে তমাল শরীফের জামিন অবশেষে মঞ্জুর করেছেন আদালত। এর আগে তিন দফা জামিন আবেদন নামঞ্জুর করেছিলেন আদালত।

মামলার তদন্তকারী কর্মকর্তা ঈশ্বরদী থানার পরিদর্শক (এসআই) শাহীন মিয়া জানান, মঙ্গলবার (১৩ জুন) দুপুরে পাবনার অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে আসামীর পক্ষে দুই মামলায় জামিন প্রার্থণা করেন তার আইনজীবিরা। এসময় মন্ত্রী পুত্র তমাল শরীফ আদালতের কাঠগড়ায় উপস্থিত ছিলেন। শুনানী শেষে বিচারক রেজাউল করিম দু’টি মামলাতেই আসামীর জামিন মঞ্জুর করেন। এর আগে তিনবার তার জামিন আবেদন নামঞ্জুর করা হয়েছিল।

উল্লেখ্য, আধিপত্য বিস্তারের জেরে গত ১৮ মে দুপুরে ভূমিমন্ত্রী পুত্র উপজেলা যুবলীগ সভাপতি তমাল শরীফ ও সাধারণ সম্পাদক রাজিব সরকারের নেতৃত্বে ঈশ্বরদী পৌর সদরের দু’টি বাড়ি ও তিনটি ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করা হয়। মামলার পর যৌথ অভিযান চালিয়ে মন্ত্রীপুত্র শরীফ তমালসহ ১১ জনকে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ।

এ ঘটনায় ঈশ্বরদী পৌর সদরের কলেজ রোড মহল্লার আজমল হক বিশ্বাস ও মুক্তিযোদ্ধা আতিয়ার রহমান বিশ্বাস বাদি হয়ে দু’টি মামলা দায়ের করেন। এরপর বিভিন্ন সময়ে আসামীর পক্ষে তার আইনজীবি তিনবার জামিন আবেদন করলে তা নামঞ্জুর করেন আদালত। অবশেষে মঙ্গলবার চতুর্থবারের মতো আসামীর জামিন আবেদন করা হলে তা মঞ্জুর করা হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া