adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

জুয়েলার্স সমিতি ধর্মঘটে যাচ্ছে না

BAJUSনিজস্ব প্রতিবেদক : আগামীকাল ১১ জুন রবিবার থেকে ডাকা অনির্দিষ্টকালের ধর্মঘট প্রত্যাহার করেছে বাংলাদেশ জুয়েলার্স সমিতি। ১০ জুন শনিবার দুপুরে রাজধানীর মতিঝিলের এফবিসিসিআই-এর সম্মেলন কক্ষে এই ঘোষণা দেন বাংলাদেশ জুয়েলার্স সমিতির (বাজুস) সহ-সভাপতি এনামুল হক খান দোলন।  

ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই ও বাংলাদেশ জুয়েলার্স সমিতির যৌথ সংবাদ সম্মেলনে এই ধর্মঘট প্রত্যাহারের ঘোষণা দেওয়ার কথা থাকলেও সেখানে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়নি। তবে বাজুস নেতারা সেখানে উপস্থিত হয়ে এ ঘোষণা দেন।

এনামুল হক খান দোলন বলেন, ‘আমরা ধর্মঘটে যাচ্ছি না। তবে আমরা সরকারের কাছে সোনা আমদানির ব্যাপারে পূর্ণাঙ্গ নীতিমালা চাই। এই নীতিমালা না হওয়া পর্যন্ত যাতে আমাদের হয়রানি না করা হয় সে বিষয়ে সরকারের সহযোগিতা কামনা করছি।’

এসময় সেখানে উপস্থিত ছিলেন জুয়েলার্স সমিতির সভাপতি গঙ্গাচরণ মালাকার, সাধারণ সম্পাদক দিলীপ কুমার  আগরওয়াল এবং এফবিসিসিআইয়ের প্রেসিডেন্ট শফিউল ইসলাম মহিউদ্দিন।

উল্লেখ্য, ‘আপন জুয়েলার্স ছাড়া অন্য সোনা ব্যবসায়ীদের বিরুদ্ধেও চোরাচালানের অভিযোগ রয়েছে। তদন্ত করে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।’ শুল্ক গোয়েন্দা অধিদফতর প্রধানের এমন বক্তব্যে ধর্মঘটে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন জুয়েলার্স ব্যবসায়ীরা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া