adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাকিব-মাহমুদউল্লাহকে প্রধানমন্ত্রীর ফোন

hasina talkingস্পাের্টস ডেস্ক : আইসিসি চ্যাম্পিয়নস ট্রফিতে নিউজিল্যান্ডের বিপক্ষে অসাধারণ জয়ের দুই নায়ক সাকিব আল হাসান ও মাহমুদউল্লাহ রিয়াদকে ফোন করে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার (০৯ জুন) মধ্যরাতে কার্ডিফে এই ম্যাচ শেষ হওয়ার পর সেঞ্চুরি করা দুই ব্যাটসম্যানকে প্রধানমন্ত্রী ফোন করে অভিনন্দন জানান বলে তার প্রেস সচিব ইহসানুল করিম জানিয়েছেন।

তিনি সাংবাদিকদের জানান, চ্যাম্পিয়নস ট্রফিতে নিউজিল্যান্ডের বিপক্ষে জয়ের পর টেলিফোনে জয়ের দুই নায়ক সাকিব আল হাসান এবং মাহমুদউল্লাহ রিয়াদের সাথে ফোনে কথা বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
অভিনন্দন জানিয়ে তিনি বলেন, ‘লড়াই করে জেতার আনন্দই আলাদা। লড়াইয়ের এই ধারা অব্যাহত রাখতে হবে। ইনশাল্লাহ জয় আসবেই।’

উল্লেখ্য, আইসিসি চ্যাম্পিয়ন ট্রফিতে সেমিফাইনালে খেলার আশা জাগিয়ে রাখতে নিউজিল্যান্ডের বিপক্ষে শুক্রবার মাঠে নামে বাংলাদেশ। গুরুত্বপূর্ণ এই ম্যাচে কিউইদের দেয়া ২৬৬ রানের টার্গেটে খেলতে নেমে শুরুতেই ব্যাটিং বিপর্জয়ে পরে টাইগার বাহিনী। পর পর সাজ ঘরে ফিরে যান শীর্ষ চার ব্যাটসম্যান। তারপর পঞ্চম উইকেট জুটিতে সাকিব আল হাসান ও মাহমুদউল্লাহ রিয়াদের অসাধারণ ব্যাটিং নৈপূণ্যে জয়ের দিকে এগিয়ে যায় বাংলাদেশ। শেষে ৫ উইকেট হারিয়ে সেই অধরা জয়কেই নিজেদের করে নেন টাইগাররা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া