adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

যেভাবে ফাঁস হলো প্রিয়াঙ্কা-শাহরুখের প্রেমকাহিনি!

SHARUKবিনোদন ডেস্ক : এবার নিজের অজান্তেই প্রিয়াঙ্কা চোপড়া মুখ ফসকে বলে ফেলেছেন নিজের এক্স বয়ফ্রেন্ডের কথা। পরে জানা যায় সে আর কেউ নয় শাহরুখ খান। তাঁর পছন্দের জ্যাকেটটাই যে প্যান্ডোরার বাক্স খুলে দেবে, তা বোধহয় ভাবেনওনি প্রিয়াঙ্কা চোপড়া!

ডার্টি লন্ড্রি নামে একটি চ্যাট শোয়ে নিজের পুরনো পোশাক আশাক নিয়ে বলতে গিয়ে জ্যাকেটটা দেখান প্রিয়াঙ্কা। বলেন, শোয়ের নাম যেহেতু ডার্টি লন্ড্রি, তাই এটার কতা বলছি। এটা বহুবার পরেছি আমি। এটা আমার এয়ারপোর্ট জ্যাকেট, তবে আমার না, আমার এক্স বয়ফ্রেন্ডের।

প্রিয়াঙ্কার এই কথায় আপনি নিশ্চয়ই শাহরুখ খানের নামগন্ধও কোথাও পাননি। কিন্তু বলিউডের যাঁরা নিয়মিত খবরাখবর রাখেন, তাঁদের তক্ষুনি মনে পড়েছে, এমনই একটা জ্যাকেট যেন শাহরুখেরও ছিল! তাঁদের দুজনের প্রেম কাহিনি তো একটা সময় রীতিমত চর্চিত ছিল বলিউডে।

অনুষ্ঠানের সঞ্চালক প্রিয়াঙ্কাকে প্রশ্ন করেন, প্রাক্তন বয়ফ্রেন্ডের জ্যাকেট তাঁর রেখে দেওয়ার কারণ কী। প্রিয়াঙ্কার জবাব, পাল্টাপাল্টি হয়ে গিয়েছিল। বহুদিন ধরে আমার বাড়ি ছিল এটা, আমিই পরতাম। যখন ও ফেরত চাইল, আমি বললাম, না।

এক টুইটার ব্যবহারকারী শাহরুখের জ্যাকেটের প্রসঙ্গ টেনে প্রিয়াঙ্কার মন্তব্যটি টুইট করেন। তাতে লাইক দেন প্রিয়াঙ্কা কিন্তু তারপরেই আনলাইক করে দেন। লাইক, আনলাইকের স্ক্রিনশটও ঘুরছে টুইটারে।

তাহলে কি জ্যাকেটটা শাহরুখেরই? আপনার কী মনে হয়?

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া