২৪শে জুন, ২০১৭ ইং | ১০ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

adv

কুমিল্লায় বিশ্ববিদ্যালয় ছাত্রকে কুপিয়ে হত্যা

comilla_2ডেস্ক রিপাের্ট : কুমিল্লায় শাহজাদা (২০) নামের এক বিশ্ববিদ্যালয় ছাত্রকে কুপিয়ে হত্যা করেছে তারই বন্ধুরা। সন্ধ্যা পৌনে ৭টার দিকে নগরীর নজরুল এভিনিউ এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয়রা আহত শাহজাদাকে উদ্ধার করে প্রথমে কুমেক হাসপাতাল এবং পরে ঢাকায় নেয়ার পথে রাত সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়।
নিহত শাহজাদা নগরীর ব্রিটানিয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছিল। সে নগরীর সুজানগর এলাকার সহিদ মিয়ার ছেলে। রাত পৌনে ১১টায় কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) আবদুল্লাহ আল মামুন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
পুলিশ জানায়, নিহত শাহজাদার সাথে কুমিল্লা শিক্ষাবোর্ড মডেল কলেজের উচ্চ মাধ্যমিকের ছাত্র সাফায়াতের বন্ধুত্ব ছিল। কিছু দিন যাবৎ তাদের মধ্যে বিরোধ চলে আসছিল। সন্ধ্যার দিকে নগরীর নজরুল এভিনিউ এলাকায় সাফায়াতসহ আরও ৩/৪ জন শাহজাদাকে কুপিয়ে মারাত্মক আহত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে কুমেক হাসপাতাল এবং পরে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়।
কোতয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) সালাহ উদ্দিন জানান, হত্যাকাণ্ডের বিস্তারিত কারণ এখনো জানা যায়নি। ঘটনাস্থলে পড়ে থাকা একটি ব্যাগের সূত্র ধরে অর্পণ নামে এক ছাত্রকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। সে নগরীর মডার্ন স্কুলের নবম শ্রেণির ছাত্র।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
জুন ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া