১৮ই আগস্ট, ২০১৭ ইং | ৩রা ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

adv

সড়ক দুর্ঘটনায় জাবির ২ শিক্ষার্থী নিহত- অবরোধকারীদের পুলিশের লাঠিচার্জ, টিয়ারশেল

JAHANGIRডেস্ক রিপাের্ট : সড়ক দুর্ঘটনায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীর নিহতের ঘটনার জেরে পাঁচ দফা বাস্তবায়নের দাবিতে ঢাকা-আরিচা মহাসরক অবরোধকারী শিক্ষার্থীদের উপর লাঠিচার্য ও টিয়ারশেল নিক্ষেপ করে অবরোধ তুলে নিতে শিক্ষার্থীদেরকে বাধ্য করেছে পুলিশ।

এর আগে শনিবার সকাল ১১টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত ঢাকা- আরিচা মহাসড়ক অবরোধ করে রাখে শিক্ষার্থীরা। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম দাবি পূরণের আশ্বাস দেওয়ার পরেও শিক্ষার্থীরা অবরোধ তুলে না নিলে বিকেল পাঁচটার দিকে পুলিশ শিক্ষার্থীদের উপর চড়াও হয়। পরে শিক্ষার্থীরা অবরোধ তুলে নিতে বাধ্য হয়।

এ সময় জার্নালিজম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগের ৪২তম আবর্তনের শিক্ষার্থী হাফিজুর রহমানসহ কয়েকজন শিক্ষার্থীর গায়ে রাবার বুলেট লাগলে তাদেরকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ নিয়ে বিশ্ববিদ্যালয়ে থমথমে অবস্থা বিরাজ করছে।

উল্লেখ্য, গত শুক্রবার সকালে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংলগ্ন সিএনবি এলাকায় এক সড়ক দুর্ঘটনায় জাবির দুই শিক্ষার্থী নিহত হয়। এর জেরে নিহতদের পরিবারকে ক্ষতিপূরণসহ পাঁচ দফা দাবি বাস্তবায়নের দাবিতে ২৭ মে শনিবার সকাল ১১টা থেকে পাঁচটা পর্যন্ত ঢাকা-আরিচা মহাসড়ক বন্ধ করে রাখে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
আগষ্ট ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া