adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ইসলামী ব্যাংক ও প্রাইম এক্সচেঞ্জের রেমিট্যান্স চুক্তি সই

???????????????????????????????????? ডেস্ক রিপাের্ট : ইসলামী ব্যাংক ব্যাংলাদেশ লিমিটেড ও প্রাইম এক্সচেঞ্জ কোম্পানি লিমিটেড, সিঙ্গাপুরের মধ্যে রেমিট্যান্স চুক্তি ২ মে ২০১৭ মঙ্গলবার ইসলামী ব্যাংক টাওয়ারে সই হয়েছে। ইসলামী ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. আব্দুল হামিদ মিঞা ও প্রাইম এক্সচেঞ্জের ডাইরেক্টর এবং প্রাইম ব্যাংক লিমিটেড-এর ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও আহমেদ কামাল খান চৌধুরী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তি সই করেন।

ইসলামী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবদুস সাদেক ভুইয়া, মু. শামসুজ্জামান, মোহাম্মদ আলী ও জে কিউ এম হাবীবুল্লাহ এফসিএস, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অব ইন্টারন্যাশনাল ব্যাংকিং উইং মো. শফিকুর রহমান এবং প্রাইম এক্সচেঞ্জ, সিঙ্গাপুর-এর পক্ষে প্রাইম ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অব ইন্টারন্যাশনাল ডিভিশন মো. হাসানুল জাহেদ ও হেড অব রেমিট্যান্স নাহিদা সুলতানা’সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

প্রাইম এক্সচেঞ্জ এর সাথে রেমিট্যান্স সেবা চুক্তি স্থাপনের ফলে সিঙ্গাপুরে বসবাসরত বাংলাদেশিরা আরও দ্রুত, সহজে ও নিরাপদে ইসলামী ব্যাংকের মাধ্যমে তাদের প্রিয়জনের কাছে রেমিট্যান্স পাঠাতে পারবেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া