adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পপুলার টোয়েন্টিফোর নিউজের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

Mনিজস্ব প্রতিবেদক: বিশ্বায়নের যুগে অসীম সাহসিকতার সঙ্গে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে পপুলার টোয়েন্টিফোর নিউজ ডটকম পাঁচ বছরের পথচলায় গণমানুষের বিশ্বাসযোগ্যতা অর্জন করতে সক্ষম হয়েছে।
বাংলাদেশের ইন্টারনেট সংবাদপত্রের ইতিহাসে এক অনন্য নাম পপুলার টোয়েন্টিফোর নিউজ। প্রতি দিনই বাড়ছে এই পত্রিকার পাঠক সংখ্যা। ইন্টারনেট ব্যবহার মানুষের কাছে সহজলভ্য হওয়াতে অনলাইন পত্রিকার দিকেই মানুষের ঝোক বেড়েই চলছে। পঞ্চম
M-2প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে উপস্থিত হন দেশের গণ্যমান্য ব্যক্তিবর্গ। বিশিষ্টজনরা মনে করেন, পপুলার টোয়েন্টিফোর নিউজ এখন বস্তুনিষ্ঠ খবরের উৎসের ভরসাস্থলে উপনীত হয়েছে। এ সাফল্েযর ধারা অব্যাহত থাকার আশাও প্রকাশ করেন তারা।
শুক্রবার বিকেল সারে পাঁচটায় পপুলার কার্যালয়ে কেক কেটে এ অনুষ্ঠানের উদ্বোধন করেন ঢাকা স্টক একচেঞ্জের (ডিএসই) সাবেক প্রেসিডেন্ট শাকিল রিজভী। এ সময় আরও উপস্থিত ছিলেন জয়যাত্রা ফাউন্ডেশনের চেয়্যারম্যান হেলেনা জাহাঙ্গীর, মডার্ন সিকিউরিটি

M-3জের ব্যবস্থাপনা পরিচালক খুজিস্তা নূর-ই-নাহারীন মুন্নী, আল আরাফাহ ইসলামী ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট জালাল আহমেদ জয়পরাজয় সম্পাদক এল আর বাদল, বাংলাদেশ প্রতিদিনের আলী রিয়াজসহ  বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের উচ্চ পদস্থ কর্মকর্তারা।
উপস্থিত গণ্যমান্য ব্যাক্তিদের বিশেষ সম্মাননা প্রদান করেন পপুলার টোয়েন্টিফোর নিউজের সম্পাদক মাসুদ মিয়া। অনুষ্ঠান পরিচালনা করেন পত্রিকার নির্বাহী সম্পাদক আতিকুর রহমান। পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে তিনি বলেন, ২০১৩ সালের এপ্রিলে অন্যান্য বার্তা সংস্থার মতো এর যাত্রা শুরু করে পপুলার। আয়োজনে সঙ্গী হন সরকার-রাজনীতির নীতি-নির্ধারক; বিচারপতি-আইনজীবী, ব্যবসায়ী-শিল্পোদ্যোক্তা, কবি-সাহিত্যিক-সাংবাদিক, সংস্কৃতিকর্মী-ক্রীড়াবিদ-সংগঠক, সামরিক-বেসামরিক
কর্মকর্তা আর নানা ক্ষেত্রে বাঁক বদলের সাক্ষীরা।
এই মিলনমেলায় যোগ দিয়ে ডিএসইর সাবেক প্রেসিডেন্ট শাকিল রিজভী বলেন, ”দীর্ঘ ৫ বছর ধরে এ প্রতিষ্ঠানটি সফলভাবে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে আসছে। ফলে এটি গণমানুষের আস্থা অর্জনে সক্ষম হয়েছে। প্রত্যাশা করছি, আগামী দিনগুলোতেও পত্রিকাটি তার গ্রহণযোগ্যতা ধরে রেখে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করবে।
জয়যাত্রা ফাউন্ডেশনের চেয়্যারম্যান হেলেনা জাহাঙ্গীর বলেন, “গণতন্ত্রের উত্তরণে, দেশকে সামনের দিকে এগিয়ে নিতে বাংলাদেশের মতো একটি উন্নয়নশীল দেশে বস্তুনিষ্ঠতা বজায় রেখে সাংবাদিকতা করা খুবই কঠিন কাজ। কিন্তু পপুলার টোয়েন্টিফোর তার সাধ্যমতো চেষ্টা করছে। গণমাধ্যমের নৈতিকতার প্রতি দায়বদ্ধ থেকে এবং বস্তুনিষ্ঠতার সঙ্গে সংবাদ পরিবেশন করে যাচ্ছে।”
মডার্ন সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক খুজিস্তা নূর-ই-নাহারীন মুন্নী বলেন, “পপুলার টোয়েন্টিফোর নিউজের পাঁচ বছর সময় অত্যান্ত গৌরবের সঙ্গে অতিবাহিত করছে। অসীম সাহসিকতা ও নিরপেক্ষতার সঙ্গে সংবাদ পরিবেশন করে তাদের অনন্য অবদান রেখে যাচ্ছে।”

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া