২৩শে জুলাই, ২০১৯ ইং | ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

বন্ধু তুমি শত্রুও তুমি

Sunrisers Hyderabad captain David Warner and Rising Pune Supergiant captain Steven Smith during match 24 of the Vivo 2017 Indian Premier League between the Rising Pune Supergiant and the Sunrisers Hyderabad held at the MCA Pune International Cricket Stadium in Pune, India on the 22nd April 2017 Photo by Shaun Roy - Sportzpics - IPL

Photo by Shaun Roy – Sportzpics – IPL

স্পোর্টস ডেস্ক : তারা দুইজনই অস্ট্রেলিয়ান ক্রিকেটার। বর্তমানে দুইজনই একই দলের হয়ে মাঠ মাতান। তারপর আবার একজন অধিনায়ক, আরেকজন সহ-অধিনায়ক। কিন্তু আইপিএলে খেলতে এসে তারা হয়ে গেলেন প্রতিপক্ষ।

বলছিলাম স্টিভেন স্মিথ ও ডেভিড ওয়ার্নারের কথা। বর্তমানে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন স্টিভেন স্মিথ। আর সহ-অধিনায়কের দায়িত্ব পালন করছেন ডেভিড ওয়ার্নার।
ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি আসরে রাইজিং পুনে সুপারজায়ন্টস দলের অধিনায়কের দায়িত্ব পালন করছেন স্টিভেন স্মিথ। আর ডিফেন্ডিং চ্যাম্পিয়ন সানরাইজার্স হায়দ্রাবাদের অধিনায়কের দায়িত্ব পালন করছেন ডেভিড ওয়ার্নার।
আইপিএলে আজ দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে স্টিভেন স্মিথ ও ডেভিড ওয়ার্নারের দল। দু’জনই টিম অস্ট্রেলিয়ার হয়ে খেললেও আজ একে অপরের প্রতিপক্ষ হিসেবে মাঠে নামলেন। কিন্তু একসঙ্গে ছবি তোলার জন্য পোজ দিতে ভুললেন না। মাঠে প্রতিপক্ষ হলেও তারা যে আসলে ভালো বন্ধু সেটা বুঝতে কারও বাকি রইল না।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুলাই ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া