adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সাইফুর’সসহ ৭ কোচিং সেন্টারকে জরিমানা

DNCC-Newনিজস্ব প্রতিবেদক : রাজধানীর ফার্মগেটে অবস্থিত বিভিন্ন কোচিং সেন্টারে অভিযান চালিয়েছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি)। এসময় সাইফুর’স সেন্টারসহ সাতটি কোচিং সেন্টারকে ২ লাখ ৭০ হাজার টাকা জরিমানা করেছেন ডিএনসিসির ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট (উপ-সচিব) এস এম আজিয়র রহমান। অভিযানকালে আরো একটি হাসপাতালসহ ৪ টি প্রতিষ্ঠানকে আরো ৩২ হাজার টাকা জরিমানা করা হয়।

এস এম আজিয়র রহমান বলেন, সোমবার সকাল থেকে বেলা আড়াইটা পর্যন্ত এ অভিযান চালানো হয়। এসময় আইন অমান্য করে যেখানে সেখানে ব্যানার-ফেস্টুন ও দেয়াল লিখন এবং ফুটপাত দখলের অপরাধে প্রতিষ্ঠানগুলোকে জরিমানা করা হয়েছে।

সাইফুর’স কোচিং সেন্টারকে ৫০ হাজার টাকা, স্কলার্স কোচিং সেন্টারকে ৫০ হাজার, প্যারাগন কোচিং সেন্টারকে ৫০ হাজার, আইকস কোচিং সেন্টারকে ৫০ হাজার, বিসিএস কনফিডেন্স কোচিং সেন্টারকে ৫০ হাজার, গ্লোবাল কোচিং সেন্টারকে ২০ হাজার, লাইফ এন্ড লাইট প্রাইভেট হাসপাতালকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এ সময় আল আমিনকে পোস্টার লাগানোর অপরাধে ১০ হাজার টাকা, ফুটপাতে দাঁড়িয়ে মাল উঠানামা করানোর দায়ে একটি মিনিট্রাককে ২ হাজার টাকা, ফুটপাতে মালমাল রাখার অপরাধে মদিনা স্যানিটারিকে ৫ হাজার টাকা ও একটি মুরগির দোকানকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এস এম আজিয়র রহমান বলেন, আমরা ব্যানার-ফেস্টুন ও দেয়াল লিখন না করতে বিভিন্ন গণমাধ্যমে বিজ্ঞপ্তি দিয়েছি। তারপর গত দুইমাস থেকে অভিযান শুরু করেছি। যত দিন পর্যন্ত শহরে ব্যানার-ফেস্টুন ও দেয়াল লিখন দৃশ্যমান হবে ততদিন এ অভিযান চলমান থাকবে।

অভিযানে সিটি কর্পোরেশনের কর্মকর্তাগণ ছাড়াও এপিবিএন-৫ ও তেজগাঁও থানা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া