adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

৭ শিশু শিক্ষার্থীকে ধর্ষণ করলাে প্রধান শিক্ষক

HEADMASTERডেস্ক রিপাের্ট : ঢাকার অদূরে সাভার আশুলিয়ায় কুড়গাঁও এলাকার আমির মডেল স্কুলের ৭শিশু শিক্ষার্থী ধর্ষণের শিকার হয়েছে।
 
এ ঘটনায় অভিভাবকদের লিখিত অভিযোগে অভিযান চালিয়ে ওই স্কুলের পরিচালক ও প্রধান শিক্ষক আমির হোসেন খোকনকে বৃহস্পতিবার রাতে আটক করেছে আশুলিয়া থানা পুলিশ।

যৌন নির্যাতনের শিকার এক শিক্ষার্থীর বাবা ও মামলার বাদী লিটন মিয়া জানান, এ বছরের জানুয়ারি মাসে কুরগাঁও এলাকায় একটি বাড়ি ভাড়া নিয়ে আমির মডেল স্কুল নামের একটি কিন্ডার গার্টেন স্কুল চালু করেন আমির হোসেন। বৃহস্পতিবার দুপুরে এক শিক্ষার্থীকে তার কক্ষে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন আমির। বিষয়টি কাউকে জানাতে নিষেধ করে। পরে ওই শিশু শিক্ষার্থী বাসায় গেলে তার রক্তক্ষরণ হয়। শিশুর মা এর কারণ জানতে চাইলে সে বিষয়টি খুলে বলে। পরে ঘটনাটি অন্যান্য শিক্ষার্থীদের নিকট ছড়িয়ে পড়লে তারাও একই ধরনের অভিযোগ করেন ওই শিক্ষকের বিরুদ্ধে। অভিযোগ পেয়ে পুলিশ রাতেই তাকে আটক করে।

ধর্ষিত সাত শিশুর বয়স ৮ থেকে ১২ বসরের মধ্যে। তারা ওই এলাকার আমির মডেল টাউন স্কুলের ছাত্রী। তাদের নিরাপত্তা হেফাজতে নেয়া হয়েছে।
 
আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির জানান, কুরগাঁও এলাকার আমির মডেল স্কুলের শিক্ষার্থীর অভিভাবকদের কাছ থেকে সংবাদ পেয়ে বৃহস্পতিবার রাতে স্কুলটির প্রধান শিক্ষক আমির হোসেনকে আটক করা হয়েছে।

তিনি আরো জানান, আটককৃত শিক্ষকের বিরুদ্ধে সাত শিক্ষার্থীরও যৌন নির্যাতনের অভিযোগের সতত্যা পাওয়া গেছে। এদের মধ্যে আহত ৩-৪ জন শিক্ষার্থীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। আটকৃত শিক্ষককের বিরুদ্ধে পুলিশি জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের সময় চেয়ে আদালতে প্রেরণ করা হবে।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া