adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সিলেটের জঙ্গি আস্তানায় চলছে ‘অপারেশন টোয়ালাইট’

OPARATIONপ্রতিনিধি : সিলেট মহানগরের দক্ষিণ সুরমা থানার শিববাড়ি এলাকায় জঙ্গি আস্তানা আতিয়া মহলে অভিযান শুরু হয়েছে। ২৫ মার্চ শনিবার সকাল সাড়ে ৯টার দিকে 'অপারেশন টোয়ালাইট' নামের অভিযান শুরু করেছেন সেনাবাহিনীর প্যারা-কমান্ডো টিমের সদস্যরা। জঙ্গিদের পরাস্ত করতে প্রয়োজনীয় সব ধরনের প্রস্তুতি নিয়ে বাড়ির ভেতরে ঢুকেছেন তারা। এছাড়া বাইরে থেকে পুলিশ, পুলিশের বিশেষায়িত ইউনিট সোয়াট ও সেনাবাহিনীর প্যারা-কমান্ডো টিমের অন্য সদস্যরা বাড়িটিকে ঘিরে রেখেছেন।
সেনাবাহিনীর আর্মি ইনটেলিজেন্সের ঊর্ধ্বতন একজন কর্মকর্তা সাংবাদিকদের জানান, সকাল ৯টা ৩৫ মিনিটের ওই অপরাশেন শুরু হয়। তিনি বলেন, সেনাবাহিনীর নেতৃত্বে পরিচালিত হচ্ছে অপারেশন ‘টোয়ালাইট’।
এর আগে সিলেট মহানগর পুলিশের পক্ষ থেকে জানানো হয়, ‘অপারেশন স্প্রিং রেইন’ নামে অপারেশন শুরু হয়েছে।
সে সময় সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার জেদান আল মুসা অভিযান শুরুর বিষয়টি নিশ্চিত করেন। তবে কার নেতৃত্বে অভিযান পরিচালিত হচ্ছে তা জানাতে পারেননি তিনি।
ঘটনাস্থলে প্রস্তুত রাখা হয়েছে ফায়ার সার্ভিসের গাড়ি, পুলিশের সাঁজোয়া যান ও কয়েকটি অ্যাম্বুলেন্স।
তিনি জানান, প্যারা কমান্ডো টিমের প্রায় ৬০ জন সদস্য আতিয়া মহলে ঢুকেছেন। বাড়ির বাইরে অবস্থান নিয়েছেন প্যারা-কমান্ডো ও সোয়াত টিমের আরও অন্তত এক থেকে দেড়শ সদস্য। অভিযান শুরুর আগে শিববাড়ি এলাকার গ্যাস ও বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেয় করা হয়েছে।

এর আগে এলাকায় ‘আতিয়া মহলে’ সন্দেহভাজন জঙ্গি আস্তানায় পৌঁছেন সেনাবাহিনীর প্যারা কমান্ডো সদস্যরা। আজ শনিবার সকাল আটটার দিকে তারা সেখানে পৌঁছেন। সেখানে পৌঁছে তারা জঙ্গি আস্তানায় অভিযান চালানোর প্রস্তুতি সম্পন্ন করেন। স্থানীয় বাসিন্দা ও সংবাদকর্মীদের ঘটনাস্থল থেকে এক কিলোমিটার দূরে সরিয়ে দেয় আইনশৃঙ্খলাবাহিনী।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া