adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রথম দুই ওয়ানডেতে শ্রীলঙ্কা দলে নেই পেরেরা

Sri Lankan's Kusal Perera drops a catch off the batting of Australian captain David Warne during the final T20 international cricket match between Sri Lanka and Australia at the  R. Premadasa Cricket Stadium in Colombo on September 9, 2016. / AFP / ISHARA S.KODIKARA        (Photo credit should read ISHARA S.KODIKARA/AFP/Getty Images)স্পাের্টস ডেস্ক : বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচ থেকে ছিটকে গেছেন শ্রীলঙ্কার উইকেটরক্ষক-ব্যাটসম্যান কুসল পেরেরা। গতকাল প্রস্তুতি ম্যাচে হ্যামস্ট্রিং ইনজুরি পান তিনি। শ্রীলঙ্কা দলের ক্রিকেট ম্যানেজার আসানকা গুরুসিনহা বিষয়টি নিশ্চিত করেছেন।

কুসল পেরেরার ইনজুরি মারাত্মক নয়। তাকে চাইলে দ্বিতীয় ওয়ানডেতে খেলানো যেত। কিন্তু তিনি দলের সাথে কলম্বো থেকে ডাম্বুলায় যাননি। এখন তিনি কলম্বোতেই আছেন। আজ অথবা শুক্রবার কুসল পেরেরার পরিবর্তিত খেলোয়াড়ের নাম ঘোষণা করা হবে।

আগামী ১ এপ্রিল কলম্বোর সিংহলিজ স্পোর্টস ক্লাবে অনুষ্ঠিত হবে তৃতীয় ওয়ানডে ম্যাচ। ওই ম্যাচের আগে দলের সঙ্গে যোগ দিবেন পেরেরা। তার আগে আগামী ২৫ ও ২৮ মার্চ ডাম্বুলায় অনুষ্ঠিত হবে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ও দ্বিতীয় ম্যাচ।

ওয়ানডে সিরিজে শ্রীলঙ্কা স্কোয়াড: উপুল থারাঙ্গা (অধিনায়ক), নিরোশান ডিকওয়েলা, ধনঞ্জয়া ডি সিলভা, দিনেশ চান্দিমাল (উইকেটরক্ষক), কুসল মেন্ডিস, আসেলা গুনারত্নে, দানুশকা গুনাথিলাকা, লাহিরু কুমারা, সুরঙ্গা লাকমল, ভিকুম সঞ্জয়া, থিসারা পেরেরা, সাচিথ পাথিরানা, সেকুগে প্রসন্ন, লক্ষণ সান্দাকান।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া