adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কোহলির হয়ে বললেন অমিতাভ বচ্চন

KOHLIস্পাের্টস ডেস্ক : ভারত-অস্ট্রেলিয়ার চলমান টেস্ট সিরিজটা শুধু মাঠের লড়াইয়ে আটকে নেই। আগুনে উত্তেজনা মাঠের বাইরেও। মঙ্গলবার সেই উত্তেজনা আরো বাড়িয়ে দেয় অস্ট্রেলিয়ার প্রথম শ্রেণীর সংবাদ মাধ্যম দ্য ডেইলি টেলিগ্রাফ। ভারত অধিনায়ক বিরাট কোহলিকে বিদ্রুপ করে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে তুলনা করে সংবাদ মাধ্যমটি। যা নিয়ে চুপ থাকতে পারলেন না বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন।

কোহলিকে নিয়ে অস্ট্রেলিয় সংবাদ মাধ্যমের সমালোচনার জবাবটা টুইটারে দিয়েছেন অমিতাভ। তবে ক্রিকেটভক্ত এই তারকা প্রতিক্রিয়া জানিয়েছেন একটু অন্য ভাবে। নিজের টুইটার পেজে অমিতাভ লিখেন, ‘অজি সংবাদ মাধ্যম কোহলিকে ক্রীড়া বিশ্বের ট্রাম্প বলেছে!!… কোহলিকে একজন বিজয়ী এবং প্রেসিডেন্ট হিসেবে মেনে নেওয়ায় অজি মিডিয়াকে ধন্যবাদ।’

শুধু ট্রাম্পের সঙ্গে তুলনাই নয়, সিরিজ জুড়েই কোহলিকে নিয়ে রীতিমত নিজেদের ক্ষোভ ঝেড়ে চলেছে অস্ট্রেলিয়ার সংবাদ মাধ্যমগুলো। ফর্মটাও ভালো যাচ্ছে না ভারত অধিনায়কের। তিন ম্যাচে ছয় ইনিংসে রান তার মাত্র ৪৬। সময়ের সেরা ব্যাটসম্যান বিতর্কে যার সঙ্গে তুলনা ভারত অধিনায়কের, সেই স্টিভ স্মিথ সমান ইনিংসে দুটি সেঞ্চুরি সহ করেছেন ৩৭১ রান। সবমিলিয়ে সমালোচনার পরিবেশটাও বেশ অনুকূলে অস্ট্রেলিয় মিডিয়ার। এত এত সমালোচনায় বিরক্ত হয়ে সুনীল গাভাস্কার তো অস্ট্রেলিয় গনমাধ্যমকে স্টিভ স্মিথদের সাপোর্ট স্টাফ হিসেবেই তুলনা করেছেন।

দুই দলের চার ম্যাচের টেস্ট সিরিজটি প্রথম তিন ম্যাচ শেষে ১-১ এ সমতা বিরাজ করছে। প্রথম টেস্ট ৩৩৩ রানে জিতে নিয়েছিল সফরকারীরা। দ্বিতীয় টেস্টে অবশ্য রোমাঞ্চকর জয় তুলে নেয় স্বাগতিক ভারত। রাচিতে তৃতীয় টেস্ট ড্র হয়। শনিবার ধর্মশালায় সিরিজের চতুর্থ ও শেষ টেস্ট মাঠে গড়াবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া