adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পুলিশ-শিক্ষার্থী সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৩০ [ভিডিও]

bahubal_28138_1476868050ডেস্ক রিপাের্ট : হবিগঞ্জের বাহুবল উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সামছুন্নাহার পারভীনের ঘুষ-দুর্নীতির প্রতিবাদে কার্যালয় ঘেরাও করে বিক্ষোভ করেছে ছাত্র, শিক্ষক ও অভিভাবকরা।
 
বিক্ষোভ শেষে মিছিল নিয়ে থানার ভেতর প্রবেশ করে হামলা চালিয়ে ভাংচুর করেছে শিক্ষার্থীরা। এসময় শিক্ষার্থীদের সঙ্গে পলিশের মধ্যে তুমুল সংঘর্ষের ঘটনা ঘটেছে।
 
এতে ১৪ শিক্ষার্থী গুলিবিদ্ধসহ  কমপক্ষে ৩০ জন আহত হয়েছেন। আটক করা হয়েছে ছাত্র শিক্ষকসহ চার জনকে।
 
১৯ অক্টােবর বুধবার দুপুর ১২টার দিকে উপজেলা পরিষদ এলাকা ও থানার সামনে এ ঘটনা ঘটে।
 
জানা যায়, বাহুবল উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সামছুন্নাহার পারভীনের ঘুষ-দুর্নীতির প্রতিবাদে বাহুবলের দীননাথ ইনস্টিটিউশন ছদরুল হোসেন বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রছাত্রী, ম্যানেজিং কমিটি ও অভিভাবকরা পূর্ব ঘোষণা অনুযায়ী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের কার্যালয় ঘেরাও করে।
 
এ সময় ছাত্রছাত্রীরা মাধ্যমিক শিক্ষা অফিসারের ঘুষ দুর্নীতির বিরুদ্ধে বিভিন্ন শ্লোগান দিয়ে বিক্ষোভ করে।
 
খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম, বাহুবল মডেল থানার এসআই কাজী জিয়া উদ্দিন ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করে। এসময় উত্তেজিত ছাত্ররা পুলিশ ও উপজেলা নির্বাহি অফিসারের ওপর জুতা ছুড়ে।
 
এমন অবস্থায় ঘটনাস্থলে উপস্থিত হয়ে বাহুবল উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই পরিস্থিতি সামাল দেন। তিনি সমস্যার সুষ্ঠু সমাধানের আশ্বাস দিলে ছাত্ররা স্কুলে ফিরে যাওয়ার পথে বাহুবল থানা ভবন লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে।
 
পরে পুলিশ পরিস্থিততি শান্ত করতে রাবার বুলেট, কাদানে গ্যাস নিক্ষেপ করে। এতে ১৪ ছাত্র গুলিবিদ্ধসহ ৩০ জন আহত হয়েছেন।
 
ঘটনাস্থল থেকে দুই শিক্ষক এক ছাত্রসহ চারজনকে করা হয়েছে। আটক দুই শিক্ষক হলেন- দ্বীননাথ হাইস্কুলের সহকারি শিক্ষক অশোক দাস ও গোলাম মহিউদ্দিন, দশম শ্রেণির ছাত্র জাহাঙ্গীরসহ এক অভিভাবক।

https://www.youtube.com/watch?v=-KDPgTOy1w8

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2016
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া