adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিক্ষক বটে – এক থাপ্পরে ছাত্রীর কানের পর্দা ফাটালেন

Sirajganj-ডেস্ক রিপোর্ট : টিফিনের সময় ছুটি চাওয়ায় ক্ষিপ্ত হয়ে চড় মেরে ইমা খাতুন (১৩) নামে অষ্টম শ্রেণির এক ছাত্রীর কানের পর্দা ফাটিয়ে দিয়েছেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক। সোমবার (২৫ এপ্রিল) বিকেলে সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার তামাই বহুমুখী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইদুল ইসলাম এ কাণ্ড ঘটান।
ছাত্রী ইমাকে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিতসা দিয়ে সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
এ ঘটনায় ছাত্রীর বাবা ইসমাইল হোসেন বেলকুচি উপজেলা নির্বাহী অফিসারের (ইউএনও) কাছে অভিযোগ করেছেন। ঘটনা তদন্তে ৪ সদস্যের কমিটি গঠন করা হয়েছে। ইমার বাবা জানান, টিফিন পিরিয়ডের পর ইমার হঠাত পেটে ব্যথা শুরু হলে বাড়ি আসার জন্য প্রধান শিক্ষকের কাছে ছুটি চায় ইমা। প্রধান শিক্ষক সাইদুল ইসলাম ছুটি না দিয়ে বাম হাত দিয়ে ইমার কানের উপর সজোরে চড় মারেন। এতে তার কানের পর্দা ফেটে রক্তপাত শুরু হয়। খবর পেয়ে তিনি মেয়েকে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।
এ বিষয়ে অভিযুক্ত প্রধান শিক্ষক সাইদুল ইসলাম তার অপরাধের কথা স্বীকার করে বলেন, ওই সময় মাথা ঠিক ছিলো না। তাই এমন কাজ করে ফেলেছি।
বেলকুচির ইউএনও সাইফুল হাসান জানান, ঘটনা তদন্তে ওই বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতিকে প্রধান করে ৪ সদস্যের কমিটি করা হয়েছে। তদন্ত কমিটির রিপোর্ট পাওয়ার পর পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া