adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কষ্টের জয় দিয়ে চট্ট. আবাহনী সেমিতে

independence cup 2016 logoজহির ভূইয়া ঃ হেরে গেলেই স্বাধীনতা কাপের প্রথম পর্ব থেকে বাদ। তবে ২ গোলের ব্যবধানে হারতে হবে। এমন সমীকরণে থেকেই চট্টগ্রাম আবাহনী আজ বঙ্গবন্ধু স্টেডিয়ামে দিনের একমাত্র ম্যাচে শেখ জামালের মতো শক্তিশালী প্রতিপক্ষে বিপক্ষে খেলতে নামে। এবং প্রথমার্ধে গোল হজম আর দ্বিতীয়ার্ধে গোল পরিশোধ করে চট্ট. আবাহানী মুখে হাসি নিয়ে হোটেলে ফিরে যায়। চট্টগ্রাম আবাহনীর ৫ ম্যাচে সংগ্রহ ১০ পয়েন্ট। তাই হাতে ছিল সেমিতে খেলার টিকিট।
এ-গ্রুপে শেখ জামাল ৪ ম্যাচে ১২ পয়েন্ট সংগ্রহ করে আগেই সেমির টিকিট হাতে নিয়ে শেষ ম্যাচে চিন্তা মুক্ত হয়ে খেলতে নেমে ছিল। চিন্তার কোন কারনও ছিল না। যা চিন্তা ছিল চট্ট. আবাহনীর। কারন পেছনে থাকা মুক্তিযোদ্ধ ৫ ম্যাচে সমান ৯ পয়েন্ট নিয়ে আবাহনীর জন্য বিপদের কারন হয়েছিল। এটা ছিল আবাহনী গ্রুপের শেষ ম্যাচ। কমপক্ষে ড্র করতেই হবে এমন ম্যাচের শুরুতেই ১৮ মিনিটে পেনাল্টি থেকে গোল হজম করে হতাক হয়ে পড়ে চট্টগ্রাম আবাহনী।
শেখ জামালের স্ট্রাইকার এমেকা-কে চট্টগ্রাম আবাহনীর গোলরক্ষক আশরাফুল ইসলাম রানা পাঞ্চ করে অবৈধ ভাবে মাটিতে ফেলে দিলে রেফারি পেনাল্টি কিকের আদেশ দিলেন। এমেকাই কিক নিলেন (১-১)

এরপর ম্যাচের দ্বিতীয়ার্ধের প্রায় শেষ পর্যন্ত শেখ জামাল আবাহনীর একের পর এক আক্রমন আটকে দিয়েছে। কিন্তু অবশেষে চট্টগ্রাম আবাহনীর মুখে হাসি ফোঁটালেন ৩৪ নম্বর জার্সিধারী বিদেশী সংগ্রহ এলিসন উডোকা। ম্যাচের ৭৩ মিনিটে এই মিডফিল্ডারের পা থেকে আসে সমতা সূচক গোল।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া