২৪শে অক্টোবর, ২০১৭ ইং | ৯ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

adv

ছোট আফরিনের পৃথিবীর রং আমরা ফিরিয়ে আনবোই

12729235_453142991548944_2697074018229537941_nডেস্ক রিপোর্টঃ  আফরিন হোসেন । পরীর মত সাত বছরের ছোট্ট মেয়ে । আপনি কিছু বললেই ড্যাব ড্যাব করে তাকিয়ে থাকবে ।কত কিউট মেয়েটি ।কেমন মায়া কাড়া চেহারা! আদর করতে ইচ্ছে হবে আপনার। আপনি ভাবছেন সে বুঝি আপনাকে দেখছে? না। সে আপনাকে দেখতে পাচ্ছে না। তার দুইটা চোখই নষ্ট। ২০০৯ সালে যখন তার বয়স দেড় বছর তখনই চোখে ক্যান্সার (Ratina Biastima) ধরা পড়ে। সেই থেকে চিকিৎসা শুরু হয়। বাংলাদেশের বিভিন্ন চক্ষু রোগ বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া হয়। অবশেষে ইন্ডিয়ার সংকর নেত্রালয়ের (Dr. Vikas Khetan) তত্ত্বাবধানে চিকিৎসা করানো হয়। ২০১০ সালের জানুয়ারী থেকে ২০১৪ পর্যন্ত জমি বিক্রয় করে ও বিভিন্ন সংস্থা থেকে ঋণ করে প্রায় ৪০ লক্ষ টাকা সংগ্রহ করে ব্যয় করা হয়েছে। কিন্তু কিচ্ছু লাভ হয়নি। বাম চোখটি তুলে সেখানে পাথর বসিয়ে দেওয়া হয়েছে। ডান চোখটিও যায় যায় অবস্থা। সেটি ভালো রাখতে আরো ২০ লক্ষ টাকা প্রয়োজন ।
.
আফরিনের বাবা একটি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। সমান্য চাকুরী দিয়ে তিনি অনেক দুর এগিয়েছেন কিন্তু সফল হতে পারেননি। এখন একরাশ কান্না নিয়ে আপনাদের কাছে সহযোগিতার জন্য হাত পেতেছেন। তার মেয়ের ডান চোখের আলোর জন্য। সবার সহযোগিতাই এখন শেষ ভরসা। আফরিনের চোখের আলো ফিরিয়ে দিতে এদেশের ১৬কোটি মানুষের কাছে ২০ লক্ষ টাকা সংগ্রহ করা কি খুবই কঠিন হবে???
.
আসুন মানবতার ডাকে সাড়া দিয়ে আমাদের ছোট ছোট সাহায্যের হাতগুলো বাড়িয়ে দিই…..আমি শুরু করেছি। আপনিও শুরু করুন।

কিভাবে শুরু করবেন? আগে আপনি দান করুন। সেটা হতে পারে ১০,২০ অথবা ৫০ টাকা। তারপর প্রিয় বন্ধুর কাছ থেকে নিন, তারপর বড় ভাইয়ের কাছ থেকে তারপর অন্যকোন পরিচিত জনের কাছে । দেখবেন এই ক্ষুদ্র ক্ষুদ্র সংগ্রহ একটা বড় এমাউন্ট হয়ে দাড়াবে। আমরা সবাই মিলে যদি চাই আফরিনের চোখে আলো ফিরবেই!!!!!!
.
যে কোন তথ্যের জন্য যোগাযোগঃ
আরিফ বিল্লাহ- 01718-813831
AB Siddique Chowdhury – 01976-006014
01757401623 (আফরিনের বাবা)

সাহায্য পাঠাতে পারবেনঃ
বিকাশ (পার্সোনাল)- 01718-813831

বিশেষ দ্রষ্টব্যঃ ‘জয়পরাজয়’ কর্তৃপক্ষ  আবেদনকারীর  সাথে যোগাযোগ কিংবা কোনো রকম আর্থিক লেনদেনের দায়িত্ব নেবে না। দাতা নিজেই আবেদনকারী প্রদত্ত তথ্যের  সত্যতা  যাচাই করে আর্থিক লেনদেনসহ সব রকমের সাহায্যে এগিয়ে আসবেন। সম্পাদক

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
অক্টোবর ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া