adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বইয়ের বদলে মিলল মদের বোতল

ru hall raid news 18 jan_99069ডেস্ক রিপোর্ট :রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সদ্য বহিষ্কৃত সভাপতি মিজানুর রহমান রানাসহ তার সহযোগীদের কক্ষ থেকে বিপুল পরিমাণ মদের খালি বোতল ও ককটেলসদৃশ বস্তু উদ্ধার করেছে পুলিশ।

আজ সোমবার সকাল দুপুর পর্যন্ত হলের প্রাধ্যক্ষকে সাথে নিয়ে তল্লাশি করেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. তারিকুল হাসান। এ সময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ২২১ নম্বর কক্ষ থেকে মদের খালি বোতল ও ককটেলসদৃশ বস্তু উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, গত শনিবার রাতে মিজানুর রহমান রানাকে সংগঠন থেকে বহিষ্কারের পরপরই সহযোগীদের নিয়ে তিনি হল ছেড়ে পালিয়ে যান। পরদিন রবিবার হল কর্তৃপক্ষ ২২১, ২২২, ২২৪, ২৩২ ও ২৩৩ নম্বর কক্ষে তালা ঝুলিয়ে দেয়। হলের ২২১ নম্বর কক্ষে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহসভাপতি মেহেদী হাসান থাকতেন বলে জানা গেছে।

প্রক্টর অধ্যাপক তারিকুল হাসান জানান, হলের ২২১ নম্বর কক্ষ থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্যের খালি বোতল উদ্ধার করা হয়েছে। তবে কোনো অবৈধ অস্ত্র পাওয়া যায়নি।

তিনি আরও বলেন, ‘আমরা আশা করেছিলাম তারা যেহেতু বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছিল, সে জন্য তাদের কক্ষ থেকে বইপত্র পাওয়া যাবে। কিন্তু তার কিছুই পাওয়া যায়নি।’ ছাত্রনেতাদের কক্ষ থেকে মাদকের বোতল পাওয়া দুঃখজনক ও অপ্রত্যাশিত বলেও মন্তব্য করেন তিনি।

বঙ্গবন্ধু হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মোহা. আশরাফ-উজ-জামান জানান, মদের কিছু পরিত্যক্ত বোতল ও ককটেলসদৃশ লালটেপ জড়ানো একটি বস্তু পাওয়া গেছে। অন্যান্য আসবাব তারা আগেই সরিয়ে নিয়ে গেছে।’

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া