adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নির্বাচন সামনে রেখে শামীম ওসমানের ফর্মুলা

a3

ডেস্ক রিপোর্ট : জাতীয় নির্বাচন সামনে রেখে নতুন ফর্মুলা নিয়ে হাজির হয়েছেন নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসন থেকে মনোনয়ন প্রত্যাশী আওয়ামী লীগ নেতা শামীম ওসমান। 
বুধবার নারায়ণগঞ্জের ইসদাইর ওসমানী স্টেডিয়ামে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন আয়োজিত যৌথ কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে নতুন ফর্মুলার কথা জানান তিনি।
তার নতুন ফর্মুলা হচ্ছে, বর্তমান সরকারের আমলে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানার তৃণমূল নেতাকর্মীরা অবহেলিত ছিলেন স্বীকার করে ভবিষ্যতে তাদের মূল্যায়ন করা।

এসময় তিনি ৭ দিনের মধ্যে কেন্দ্র কমিটি ও ১৫ দিনের মধ্যে পোলিং এজেন্টের তালিকা জমা দিতে তৃণমূল নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

সমাবেশে নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আপনাদের জন্যই আমি এই শামীম ওসমান। বিগত ৫টি বছর আপনারা যেভাবে অবহেলিত থেকেছেন, লাঞ্ছিত হয়েছে তার জন্য আমি আপনাদের কাছে দু:খ প্রকাশ করছি। 

তৃণমূল কর্মীরা যাতে আর অবহেলিত না থাকেন সেজন্য সবার হাতে একটি করে ফরম পৌঁছে দেওয়া হয়। এই ফরমে কর্মীদের নাম, মোবাইল নম্বর নিয়ে দলের কাছে সংরক্ষণের কথাও বলেন তিনি। 

বিগত দু’জন এমপির সময়ে ফতুল্লায় কোনো উন্নয়ন হয়নি উল্লেখ করে বলেন, আমি এখনো মনোনয়ন ফরম কিনিনি। যদি আপনারা অনুমতি দেন তাহলেই মনোনয়ন ফরম কিনব। 

এসময় সমাবেশে উপস্থিত ৫টি ইউনিয়নের প্রায় আড়াইহাজার নেতাকর্মী দু’হাত তুলে তাকে মনোনয়ন ফরম কেনার সম্মতি দেন।


আগামী ১৫ দিন দেশে অনেক কিছুই ঘটতে পারে উল্লেখ করে এই ১৫ দিন নেতাকর্মীদের রাজপথে থাকার আহ্বান জানান তিনি। 

নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় আনার আহ্বান জানিয়ে শামীম বলেন, কে কার লোক সেটা ভাবার সময় এখন নেই। মনে রাখতে হবে যারা বঙ্গবন্ধু, শেখ হাসিনা, জয়বাংলা আর নৌকার কথা বলে তারা সবাই এক পরিবার।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2013
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া