১৯শে মে, ২০১৯ ইং | ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

খালেদার নামে ব্যাঙ্গাত্মক পেইজ প্রচারে ঢালা হচ্ছে টাকা!

news_img (3)ডেস্ক রিপোর্ট :  বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নামে ভূয়া ফেসবুক অ্যাকাউন্ট খোলা হয়েছে সেটি পুরনো খবর। এ নিয়ে একটি বিবৃতিও দিয়েছিলেন বিএনপির দপ্তরে দায়িত্বপ্রাপ্ত যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী। কিন্তু এবার ফেসবুকে বিএনপি চেয়ারপার্সনের নামে খোলা হয়েছে ব্যাঙ্গাত্মক একটি পেইজ।শুধু ফেসবুক পেইজ খোলার মধ্যেই সীমাবদ্ধ নেই এর কার্যক্রম। রীতিমত টাকা ঢেলে প্রচার করা হচ্ছে পেইজটির। এই পেইজের সাথে ইউটিউবে খোলা হয়েছে একটি চ্যানেলও। সেখানেও আপলোড করা হচ্ছে খালেদা জিয়াকে নিয়ে বিভিন্ন ব্যাঙ্গাত্মক ভিডিও।

বিষয়টি নিয়ে বিএনপির প্রতিক্রিয়া জানতে চাইলে বিএনপির প্রচার সম্পাদক জয়নাল আবদিন ফারুক  বলেন, বেগম খালেদা জিয়া বাংলাদেশের তিনবারের প্রধানমন্ত্রী। উনার নামে যে বা যারা ফেসবুকে এই অপকর্ম করছে আমরা আশা করছি বিটিআরসি তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করবে।

অন্যদিকে বিষয়টি সম্পর্কে দৃষ্টি আকর্ষণ করলে ছাত্রদলের দপ্তর সম্পাদক আবদুস সাত্তার পাটোয়ারী বলেন, এক দেশে দুই আইন কিভাবে চলে? যেখানে প্রধানমন্ত্রীর নামে ফেসবুকে কটূক্তি করলে মামলা হয়, গ্রেফতার করা হয়, সেখানে আমাদের দেশনেত্রীর নামে একটি পেইজ খোলা হল অথচ তার বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়া হচ্ছে না।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
মে ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া