১৯শে মে, ২০১৯ ইং | ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

গেইলের সঙ্গে কে এই কিশোর?

স্পাের্টস ডেস্ক : ছবির ক্রিস গেইলে যে ৪০ বছরের গেইল নন তা বেশ স্পষ্ট। ছবি থেকে এও স্পষ্ট যে ক্যামেরার মান অতো ভালো ছিল না। তবে গেইল তখন তরুণ ছিলেন সেটা পরিষ্কার। তার পাশে একজন কিশোর দাঁড়ানো তাও স্পষ্ট। কিন্তু… বিস্তারিত

দক্ষিণ কোরিয়ায় দাবানলে একজনের মৃত্যু, জরুরি অবস্থা ঘোষণা

আন্তর্জাতিক ডেস্ক : দক্ষিণ কোরিয়ার ভয়াবহ দাবানলের কারণে জাতীয় জরুরি অবস্থা ঘোষণা করা হয়েছে।

ইতোমধ্যে একজনের মৃত্যু এবং কয়েকশ’ ভবন ধ্বংস হয়েছে। চার হাজারের বেশি মানুষকে নিরাপদে সরিয়ে নেয়া হয়েছে।

বৃহস্পতিবার দেশটির গ্যাংওন প্রদেশের গসেওং কাউন্টির কাছাকাছি অবস্থিত একটি ট্রান্সফর্মার… বিস্তারিত

`বিদেশি সাহায্য কমে যাওয়ায় রোহিঙ্গাদের নিয়ে দুশ্চিন্তায় সরকার’

ডেস্ক রিপাের্ট : গণহত্যা ও নির্যাতনের মুখে বাংলাদেশে এসে আশ্রয় নেয়া লাখ লাখ রোহিঙ্গা নাগরিক নিয়ে সরকার ভীষণভাবে চিন্তিত বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী একে আবদুল মোমেন। তাদের জন্য বিদেশি সাহায্য কমে যাওয়ায় এই দুশ্চিন্তা বেড়েছে বলে জানান মন্ত্রী।

শুক্রবার মৌলভীবাজারের শ্রীমঙ্গলে… বিস্তারিত

দ্বি-বার্ষিক সম্মেলনে চরমোনাই পীর -বাকশাল কায়েমের চক্রান্তে সরকার

নিজস্ব প্রতিবেদক :ক্ষমতাসীন আওয়ামী লীগ দেশে আবারও বাকশাল কায়েম করতে চক্রান্ত করছে বলে অভিযোগ করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির এবং চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম। বলেছেন, ‘সরকার নির্বাচনব্যবস্থাকে ধ্বংস করে দিয়ে দেশে বাকশাল কায়েমের চক্রান্ত করছে। জনগণের ভোটাধিকার… বিস্তারিত

তিন সংস্করণে তিন অধিনায়ক আফগানদের

স্পোর্টস ডেস্ক : যুদ্ধবিধ্বস্ত আফগানিস্তান যে ক্রিকেটে এত দ্রুত ভালো অবস্থানে পৌঁছে যাবে সেটা হয়তো কল্পনাও করেনি কেউ। দলটিতে বর্তমান কয়েকজন ক্রিকেটার আছেন যারা যেকোনো দলকে হারানোর ক্ষমতা রাখেন। ক্রিকেটের সবকটা সংস্করণেই তাদের বিচরণ চোখে পড়ার মতোই।
টেস্ট স্ট্যাটাস পাওয়ার… বিস্তারিত

সৌদি আরবে যুক্তরাষ্ট্রের দুই নাগরিকসহ আটজন আটক

আন্তর্জাতিক ডেস্ক : সৌদি আরবে যুক্তরাষ্ট্রের দুই নাগরিকসহ নারী অধিকারকর্মীদের আট সমর্থককে আটক করা হয়েছে। আটককৃতদের মধ্যে সাতজন পুরুষ এবং একজন নারী।

আটককৃতদের এক সহযোগী এবং সৌদি আরবে মানবাধিকার নিয়ে কাজ করা সংগঠন এএলকিউএসটি’র বরাত দিয়ে এই তথ্য জানিয়েছে যুক্তরাজ্যের… বিস্তারিত

আবার ডক্টরেট ডিগ্রি পেলেন শাহরুখ খান

বিনোদন ডেস্ক : আরও একটি ডক্টরেট ডিগ্রি পেলেন বলিউড বাদশাহ শাহরুখ খান। ভারতীয় হিন্দি সিনেমার জগতের অন্যতম সেরা এই অভিনেতাকে এবার ডক্টরেট ডিগ্রি দিয়েছে লন্ডনের দ্য ইউনিভার্সিটি অব ল। ফিলানথ্রপিতে এই সাম্মানিক ডিগ্রি পেলেন কিং খান।

মঙ্গলবার প্রায় ৩৫০ জন… বিস্তারিত

# মিটু, ছবিতে সুযােগ পেতে চাইলে শুতে হবে

বিনোদন ডেস্ক : মারাঠি ভাষার চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি মারাঠ। ভারতীয় চলচ্চিত্রের জগতে বইয়ে চলা #মিটু আন্দোলন নিয়ে এবার মুখ খুলেছেন এই নায়িকা। সম্প্রতি হিউম্যানস অফ বোম্বের জন্য লেখা তার একটি ইনস্টাগ্রাম পোস্ট ভাইরাল হয়েছে। যেটি ইতিমধ্যেই নেটিজেনদের মন জয়… বিস্তারিত

স্বামী মোস্তফা সরয়ার ফারুকীর ইংরেজি ছবির প্রযোজক তিশা

বিনোদন ডেস্ক : বাংলা চলচ্চিত্রের বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রী ইতিমধ্যে সিনেমা প্রযোজনায় নাম লিখিয়েছেন। বর্তমান তারকাদের মধ্যে এই তালিকায় আছে সুপারস্টার শাকিব খান, পরীমনি ও জয়া আহসানের নাম। এবার সিনেমা প্রযোজনায় নামছেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা।

ঢালিউড সূত্রে খবর, স্বামী মোস্তফা… বিস্তারিত

সু-প্রভাত বাসের মালিক ননীগোপাল তিন দিনের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) শিক্ষার্থী আবরার আহম্মেদ চৌধুরীকে চাপা দেয়ার ঘটনায় গ্রেপ্তার সু-প্রভাত পরিবহনের বাসটির মালিক ননীগোপালের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শুক্রবার বিকেলে তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ।
এ সময় মামলার… বিস্তারিত

সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
এপ্রিল ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মার্চ   মে »
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া