২৮শে মে, ২০১৮ ইং | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

adv

আমেরিকার ভেটোতে ফের আটকে গেল ইসরায়েলি গণহত্যার তদন্ত

আন্তর্জাতিক ডেস্ক : ফিলিস্তিনের অবরুদ্ধ গাজা সীমান্তে ইসরায়েলের গণহত্যার বিষয়ে তদন্ত চেয়ে জাতিসংঘ নিরাপত্তা পরিষদে তোলা খসড়া প্রস্তাব ফের আটকে দিয়েছে আমেরিকা। নিরাপত্তা পরিষদের অপর ১৪ সদস্য খসড়া প্রস্তাবকে স্বাগত জানালেও আমেরিকা একাই তাতে ভেটো দিয়েছে।

গাজার নিরস্ত্র জনগণের ওপর… বিস্তারিত

সালমানের জামিনের নেপথ্যে কী রাজনীতি!

বিনােদন ডেস্ক : কৃষ্ণসার হরিণ হত্যার দায়ে কান্না ভেজা চোখে জেলে গিয়েছিলেন বলিউডের ‘ভাইজান’। পাঁচ বছরের সাজা ঘোষণার ৪৮ ঘণ্টা পার না হতেই এরইমধ্যে জামিনে মুক্তি পেয়েছেন সালমান খান। শনিবার যখন জেল থেকে ছাড়া পেলেন, তখন চোখে-মুখে তৃপ্তির ছোঁয়া।

তবে… বিস্তারিত

ধর্ষককে ফাঁসাতে মেয়েকে খুন করতে রাজি হন বাবা সায়েদ আলী

ডেস্ক রিপাের্ট : গভীর রাতে শরীরে ছুরি চালিয়ে নিজের মেয়েকে যখন খুন করে ভাড়াটে খুনীরা তখন অদূরে দাঁড়িয়ে সেই দৃশ্য অবলোকন করেন জন্মদাতা পিতা সায়েদ আলী। রাস্তার পাশে খুনের পর মেয়েটির লাশ ফেলে রাখা হয় হাওরে।

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে স্কুলছাত্রী বিউটি… বিস্তারিত

সিইসি বললেন -সব দল না এলে ভালো নির্বাচন হবে না

ডেস্ক রিপাের্ট : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সব দল অংশ না নিলে তা ‘ভালো নির্বাচন’ হবে না বলে মন্তব্য করেছেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা।

শনিবার নির্বাচন বিষয়ক রিপোর্টিং প্রশিক্ষণের সমাপনী দিনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন তিনি।… বিস্তারিত

লিভারপুলের হোঁচট

স্পোর্টস ডেস্ক : চলতি মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগে এভারটনের বিপক্ষে দ্বিতীয়বারের দেখায়ও জয়ের দেখা পেল না লিভারপুল।

শনিবার স্থানীয় সময় দুপুরে এভারটনের মাঠে গোলশূন্য ড্র করে ফেরে ইয়ুর্গেন ক্লপের দল। ডিসেম্বরে লিভারপুলকে তাদেরই মাঠে ১-১ গোলে রুখে দিয়েছিল এভারটন।

কুঁচকির… বিস্তারিত

ভারোত্তোলনে মাবিয়া ৬ষ্ঠ – শুটিং সাঁতার ও অ্যাথলেটিক্সে রোববার বাংলাদেশ খেলবে

ক্রীড়া প্রতিবেদক : অস্ট্রেলিয়ার গোল্ড কোষ্টে কমনওয়েলথ গেমসের ভারোত্তোলনে মেয়েদের ৬৩ কেজি ওজন শ্রেণিতে ৬ষ্ঠ হয়েছেন সাফ গেমসে স্বর্ণপদক জয়ী বাংলাদেশের মাবিয়া আক্তার সীমান্ত। আজ শনিবার স্ন্যাচ (৭৮ কেজি) ও ক্লিন অ্যান্ড জার্ক (১০২ কেজি) মিলিয়ে ১৮০ কেজি তুলে ১১… বিস্তারিত

এরশাদ বললেন – এখন তাে আর নির্বাচন হয় না, হয় শুধু সিলমারা নির্বাচন (ভিডিও)

ডেস্ক রিপাের্ট : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদ বলেছেন, ‘এখন তো আর নির্বাচন হয় না, হয় সিলমারা নির্বাচন।’ আমরা তো আর সিল মারতে পারি না। তাই সিলমারা বন্ধ করার জন্য শক্তি অর্জন করতে হবে। প্রতিটি ভোট কেন্দ্র সরব থাকতে… বিস্তারিত

কী সেই কৃষ্ণ হরিণ যার জন্য সালমান খানের এই দুর্ভোগ

ডেস্ক রিপাের্ট : ভারতের রাজস্থানের যোধপুরের আদালতে যখন সালমান খানের সাজা হয়, আদালতের বাইরে সেসময় উল্লাস করে মিষ্টি বিতরণ করেছে একদল মানুষ। ওরা রাজস্থানের ‘বিশনয়’ সম্প্রদায়ের।

১৯৯৮ সালের অক্টোবরে এই সম্প্রদায়ের মানুষই সালমান খান সহ একটি শুটিং ইউনিটের আরো কজনের… বিস্তারিত

ওবায়দুল কাদের বললেন – খালেদা জিয়াকে প্রয়ােজনে বিদেশে পাঠানো হবে

ডেস্ক রিপাের্ট : বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে চিকিৎসার জন্য আবারও প্রয়োজনে বিদেশে পাঠানোর কথা বলেছেন ওবায়দুল কাদের। বলেন, ‘চিকিৎসকরা পরামর্শ দিলে জেল কোড অনুযায়ী ওনাকে বিদেশ পাঠানো হবে।’

শনিবার নোয়াখালীর কোম্পানীগঞ্জে এক পারিবারিক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ… বিস্তারিত

সাকিব থাকায় স্পিন আরও জোরালো হল : মুরালীধরন

স্পোর্টস ডেস্ক : সাকিব আল হাসান ‘টু ইন ওয়ান’। তিনি দলে থাকা মানে সহজেই একজন বোলার কিংবা একজন বাড়তি ব্যাটসম্যান সুযোগ। এই সুবিধা পাবে বলে এবার সানরাইজার্স হায়দরাবাদও সাকিবকে নিতে পারায় স্বস্তি অনুভব করছে। দলটির বোলিং কোচ লঙ্কান কিংবদন্তী মুত্তিয়াহ… বিস্তারিত

সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
এপ্রিল ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মার্চ   মে »
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া