২৬শে সেপ্টেম্বর, ২০১৭ ইং | ১১ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

adv

ক্রিশ্চিয়ানো রোনালদো ৫ ম্যাচ নিষিদ্ধ

R R Rস্পাের্টস ডেস্ক : স্প্যানিশ লিগে বড় একটা ধ্ক্কা খেলো বিশাল বাজেটের দল রিয়াল মাদ্রিদ। তাদের নির্ভরযোগ্য ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদোকে স্পেন ফুটবল ফেডারেশন আগামী পাঁচ ম্যাচের জন্য নিষ্দ্ধি করেছে।
রোনালদো যে বড় ধরনের নিষেধাজ্ঞার মুখে পড়তে যাচ্ছেন সেটি অনুমিতই ছিল। শেষ… বিস্তারিত

বন্যায় সারাদেশে এ পর্যন্ত ৩৩ জনের মৃত্যু

MAPডেস্ক রিপাের্ট : ভারি বর্ষণ ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে দেশের উত্তরাঞ্চলে বন্যা পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করেছে। বন্যার কবলে সোমবার মৃত্যু হয়েছে আরও ১৪ জনের। এ নিয়ে বন্যায় মোট মৃতের সংখ্যা দাড়িয়েছে ৩৩ জনে।

১৪ আগস্ট সোমবার… বিস্তারিত

ভারত ইসরায়েলের তৈরি ‘অত্যাধুনিক’ কাঁটাতারের বেড়া বসাবে বাংলাদেশ সীমান্তে

TARআন্তর্জাতিক ডেস্ক : বাংলাদেশ ও পাকিস্তান সংলগ্ন সীমান্ত দিয়ে অনুপ্রবেশ ঠেকাতে এবং নজরদারি জোরদার করার উদ্যোগ নিয়েছে ভারতের সীমন্তরক্ষী বাহিনী বিএসএফ। এজন্য এ দুই দেশের সীমান্তে ইসরায়েলের তৈরি অত্যাধুনিক প্রযুক্তির কাঁটাতারের বেড়া বসানোর উদ্যোগ নিয়েছে তারা।

ভারতীয় সংবাদমাধ্যম পিটিআইকে দেয়া… বিস্তারিত

টিভি লাইভে রুবি- শাবনূরের গর্ভপাত করিয়েছিলেন সালমান শাহ

RUBIবিনােদন ডেস্ক : ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় অভিনেতা সালমান শাহ'র মৃত্যুর রহস্য নিয়ে একের পর এক নতুন তথ্য প্রকাশ পাচ্ছে। গত ২১ বছর ধরে অনেক তথ্যই প্রকাশ পেয়েছে। কিন্তু সমাধান হয়নি এ নায়কের মৃত্যু রহস্য।

সম্প্রতি সালমান হত্যা মামলার… বিস্তারিত

নেপালে বন্যায় নিহত ৭০, বিদেশি পর্যটকদের উদ্ধারে হাতি

NEPALআন্তর্জাতিক ডেস্ক : নেপালে ভারি বর্ষণে সৃষ্ট বন্যা ও ভূমিধসের কারণে পরিস্থিতির ব্যাপক অবনতি হয়েছে। গত চার দিনে অন্তত ৭০ জন নিহত হয়েছে।

অন্যদিকে পানিতে তলিয়ে যাওয়া একটি সাফারি পার্কে আটকা পড়া কয়েক শত বিদেশি পর্যটককে হাতির সাহায্যে উদ্ধার করা… বিস্তারিত

সংবাদ সম্মেলনে ত্রানমন্ত্রী – ৫ লাখ ৮৬ হাজার মানুষ বন্যায় ক্ষতিগ্রস্ত

MINISTERনিজস্ব প্রতিবেদক : দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, 'আমরা বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে আছি। এবার ২০ জেলার ৩৫৬টি উপজেলা বন্যায় প্লাবিত হয়েছে। এতে ৫ লাখ ৮৬ হাজার মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছে। বন্যা মোকাবিলায় দিনরাত কাজ করা হচ্ছে… বিস্তারিত

আমের খান প্রত্যাখান করলেন বাফুফের প্রস্তাব

AMERনিজস্ব প্রতিবেদক : নেপালগামী অনূর্ধ্ব-১৫ ফুটবল দলের ম্যানেজারের পদ প্রত্যাখান করেছেন সাবেক ফুটবলার আমের খান। ব্রাদার্স ইউনিয়ন ক্লাবের ম্যানেজার আমের খান ইতিমধ্যেই বাফুফের সভপাতি কাজী মোঃ সালাউদ্দিন এবং সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগকে জানিয়ে দিয়েছেন তিনি কিশোর ফুটবলারদের ম্যানেজার হয়ে… বিস্তারিত

‘নেপালে বন্যা হলেও খেলা যথাসময়ে শুরু হবে’

HELALস্পোর্টস ডেস্ক : সাউথ এশিয়ান ফুটবল ফেডারেশনের (সাফ) সাধারণ সম্পাদক আনোয়ারুল হক হেলাল বলেছেন, নেপাল বন্যা আক্রান্ত হলেও সেখানে যথাসময় অনুষ্ঠিত হবে সাফ অনূর্ধ্ব-১৫ চ্যাম্পিয়নশিপ। আগামী ১৮ থেকে ২৭ আগস্ট কাঠমান্ডুতে অনুষ্ঠিত হবে দক্ষিণ এশিয়ার কিশোর ফুটবলারদের এই শ্রেষ্ঠত্বের লড়াই।… বিস্তারিত

কুকুর দেখলেই জড়িয়ে ধরে দুধ পান করে শিশুটি!

DOGডেস্ক রিপাের্ট : ফখরুদ্দীন। বয়স সাত। স্থানীয়দের কাছে ফখরা নামে বেশ পরিচিত। আলোচিত হয়েছে কুকুরের সঙ্গে সঙ্গ দিয়ে। আজ নয়, জন্মের ছয় মাস বয়স থেকেই কুকুরের সঙ্গে ওঠাবসা তার।

শুধু ওঠাবসাই নয়, কুকুরের দুধ পানে ফখরার বেড়ে ওঠা। অনাদরে থাকা… বিস্তারিত

বাবার বাড়িতে ঢুকতে না দেয়ায় আত্মহত্যা করল শাবনূর

SABNURডেস্ক রিপাের্ট : বাবার বাড়িতে মেয়েকে ঢুকতে না দেয়ায় পুকুরে ডুবে আত্মহত্যা করেছে শাবনূর নামে এক তরুণী। সোমবার বেলা ১১টার দিকে ইসলামপুর ডুলাফকির মাজার পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

ওই তরুণীর নাম শাবনূর আকতার (২৫)। তিনি ইউনিয়নের হাজীপাড়া… বিস্তারিত

সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া