২৮শে ফেব্রুয়ারি, ২০২০ ইং | ১৬ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

রক্তাক্ত দিল্লি, লাশের মিছিল বড় হচ্ছে, বদল করা হলাে পুলিশ কমিশনারকে

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের রাজধানী দিল্লিতে মুসলমানদের ওপর চালানো সহিংসতায় লাশের মিছিল বড় হচ্ছে। টানা চার দিনের সহিংসতায় মৃতের সংখ্যা বেড়ে ৩৯ জনে দাঁড়িয়েছে। আহতের সংখ্যা ছাড়িয়েছে ৫০০। গ্রেফতার হয়েছেন ৪ শতাধিক। এরই মধ্যে দিল্লির পুলিশ কমিশনার অমূল্য পটনায়ক বদল।… বিস্তারিত

দ্বিতীয় রাউন্ডে বাদ ইউরোপ সেরার সেমিফাইনালিস্ট

স্পাের্টস ডেস্ক : গত মৌসুমে চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে উঠে নিজেদের শক্তি জানান দিয়েছিল নেদারল্যান্ডসের ক্লাব আয়াক্স।

তবে এ মৌসুমে যেনো আবার বড় টুর্নামেন্টে খেই হারিয়ে ফেললো দলটি। ইউরোপা লিগের দ্বিতীয় রাউন্ডই পার হতে পারেনি ক্লাবটি। শেষ ৩২-এ স্প্যানিশ ক্লাব গেটাফের… বিস্তারিত

মার্চের শুরুতেই আসছে কালবৈশাখী ঝড়

নিজস্ব প্রতিবেদক : মার্চ মাসের মাঝামাঝি সময় দেশের উত্তর ও মধ্যাঞ্চলের বিভিন্ন জায়গায় তীব্র কালবৈশাখী ঝড় ও বজ্র ঝড় হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

শুক্রবার আবহাওয়া অধিদপ্তর থেকে আবহাওয়াবিদ আবুল কালাম এ তথ‌্য জানিয়েছেন। তিনি বলেন, ‘মার্চে সামগ্রিকভাবে স্বাভাবিক… বিস্তারিত

সাপ্তাহিক সরকারি ছুটি ১ দিন করার দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক : দেশের অর্থনৈতিক চাকা আরো গতিশীল করার লক্ষ্যে সাপ্তাহিক সরকারি ছুটি এক দিন করার দাবি জানিয়েছে জন পার্টি নামে একটি সংগঠন।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধন থেকে এ দাবি জানায় সংগঠনটি।

জন পার্টির চেয়ারম্যান হৃদয় চৌধুরীর সভাপতিত্বে… বিস্তারিত

ব্র্যাথওয়েটের ধারনা, ফুটবল ধর্ম হলে মেসি হতেন এর ঈশ্বর

স্পোর্টস ডেস্ক : লুইস সুয়ারেজ, উসমান দেম্বেলের ইনজুরিতে একজন স্ট্রাইকার হলেই চলতো বার্সেলোনার। সে সুযোগে কপাল খুলে যায় ডেনমার্কের মার্টিন ব্র্যাথওয়েটের।

লেগানেসে খেলা ডেনিশ এই স্ট্রাইকারকে দলে টানে কাতালান ক্লাবটি। ক্যারিয়ারে মাঝারি মানের দলে খেলা ব্র্যাথওয়েটের জন্য বার্সেলোনা নামটাই ছিল… বিস্তারিত

দক্ষিণ কোরিয়ায় ভয়াবহ রূপ নিয়েছে করোনা

আন্তর্জাতিক ডেস্ক : দিন যত যাচ্ছে দক্ষিণ কোরিয়ায় করোনা ভাইরাসের ভয়বহতা ততই বড়ছে। সময়ের সাথে সাথে দক্ষিণ কোরিয়ার প্রেক্ষাপট চীনের পরিস্থিতির দিকে যাচ্ছে বলে মনে করছেন দেশটির নাগরিকেরা।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) কোরিয়াতে একদিনেই সংক্রমণ মানুষের সংখ্যা ৫০৫ জন। যা করোনা… বিস্তারিত

বাংলাদেশ থেকে রােহিঙ্গাদের ফিরিয়ে না নেয়া পর্যন্ত মিয়ানমারের সঙ্গে উন্নয়ন সহযোগিতা স্থগিতর ঘােষণা জার্মানির

নিজস্ব প্রতিবেদক : নিজ দেশে নির্যাতনের মুখে বাংলাদেশে আশ্রয় নেওয়া রোহিঙ্গা শরণার্থীদের রাখাইনে নিরাপদে ফিরিয়া না নেয়া পর্যন্ত মিয়ানমারের সঙ্গে উন্নয়ন সহযোগিতা স্থগিতের ঘোষণা দিয়েছে জার্মানি।

জার্মান অর্থনৈতিক সহযোগিতা ও উন্নয়নবিষয়ক মন্ত্রী ড. গ্রেড মুলার এই ঘোষণা দেন বলে আজ… বিস্তারিত

বর-কনে বেশে হাজির বাপ্পী-অপু

বিনােদন ডেস্ক : ১৭ বছর আগে দেবাশীষ বিশ্বাস নির্মাণ করেছিলেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’। রিয়াজ ও শাবনূর অভিনীত ছবিটি সে সময়ে তুমুল জনপ্রিয়তা পেয়েছিল। প্রায় দুই দশক পর জনপ্রিয় সেই চলচ্চিত্রের সিক্যুয়েল নিয়ে হাজির হচ্ছেন একই পরিচালক।

বৃহস্পতিবার বিকালে সোস্যাল মিডিয়ায় প্রকাশ… বিস্তারিত

দিল্লির সহিংসতায় অমিতকে ক্ষমা চাওয়ার আহ্বান অনুরাগের

বিনোদন ডেস্ক : ভারতের রাজধানী শহর দিল্লিতে চলমান সহিংসতা নিয়ে মুখ খুলেছেন বলিউড পরিচালক অনুরাগ কাশ্যপ। এই সহিংসতা বন্ধে তিনি ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে ক্ষমা চাওয়ার আহ্বান জানিয়েছেন। তার দাবি, ‘আমাদের স্বরাষ্ট্রমন্ত্রী ক্ষমা চেয়ে নিলে অনেক সমস্যারই সমাধান হয়ে যাবে।’… বিস্তারিত

সিরিয়ায় তুর্কি সামরিক বহরে বিমান হামলা, নিহত ৩

আন্তর্জাতিক ডেস্ক : তুর্কি সামরিক বহরে হামলা চালিয়েছে সিরিয়া কিংবা রাশিয়ার বিমানবাহিনী। বৃহস্পতিবার (২৭ এপ্রিল) এই হামলা চালানো হয়। এতে তুরস্কের ৩ সেনা নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরও কয়েকজন।

মধ্যপ্রাচ্যভিত্তিক সংবাদমাধ্যম আল মাজদার নিউজ জানায়, বৃহস্পতিবার বিকালে তুর্কি সামরিক… বিস্তারিত

সর্বশেষ সংবাদ

সাক্ষাতকার

adv

সব জেলার খবর

মুক্তমত

আর্কাইভ

ফেব্রুয়ারি ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জানুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া