২১শে জানুয়ারি, ২০১৯ ইং | ৮ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ

adv

সাংবাদিক আমানুল্লাহ কবীর আর নেই

Image result for pic amanullah kabirডেস্ক রিপোর্ট : ডায়াবেটিস ও লিভারের নানা জটিলতা নিয়ে বেশ কিছু দিন চিকিৎসাধীন থাকার পর বুধবার প্রথম প্রহরে তার মৃত্যু হয়েছে।

আমানুল্লাহ কবীরের ছেলে শাতিল কবীর বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ১টার দিকে তার বাবার… বিস্তারিত

মোটরসাইকেলে নিষেধাজ্ঞা বাতিল চান সাংবাদিকরা

নিজস্ব প্রতিবেদক : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গণমাধ্যমকর্মীদের মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। এতে পেশাগত দায়িত্ব পালন বিঘ্নিত হবে বলে মনে করছেন সাংবাদিকরা।

রবিবার নির্বাচন সংশ্লিষ্ট সাংবাদিকদের সংগঠন রিপোর্টার্স ফোরাম ফর ইলেকশন অ্যান্ড ডেমোক্রেসি (আরএফইডি) এমন শঙ্কা প্রকাশ… বিস্তারিত

জাপানি গণমাধ্যমের চোখে – আওয়ামী লীগ আবারও ক্ষমতায় এলে উন্নয়নের ধারা আরও ত্বরান্বিত হবে

ডেস্ক রিপাের্ট : শেখ হাসিনা, আওয়ামী লীগ সভানেত্রী ও বাংলাদেশের প্রধানমন্ত্রী। তার নেতৃত্বে বাংলাদেশ এখন অতীতের যে কোনো সময়ের চেয়ে অর্থনৈতিকভাবে দ্রুত অগ্রসরমান।

তার রাজনৈতিক দক্ষতা ও দূরদর্শিতায় উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার এমন ভূয়সী প্রশংসা করে… বিস্তারিত

ঢাকা রিপাের্টার্স ইউনিটির সভাপতি ইলিয়াস, সম্পাদক কবির আহমেদ

ডেস্ক রিপাের্ট : পেশাদার সাংবাদিকদের সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন এসএটিভির ইলিয়াস হোসেন এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) কবির আহমেদ খান। ভোটগণনা শেষে শুক্রবার সন্ধ্যায় ফলাফল ঘোষণা করেন মনজুরুল আহসান বুলবুল।

প্রথা… বিস্তারিত

খ্যাতিমান সাংবাদিক শাহরিয়ার শহীদ আর নেই

নিজস্ব প্রতিবেদক : জাতীয় প্রেসক্লাবের স্থায়ী সদস্য ও বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) ব্যবস্থাপনা সম্পাদক শাহরিয়ার শহীদ আর নেই। শনিবার দুপুর ১টায় রাজধানীর অ্যাপোলো হাসপাতালে ইন্তেকাল করেন তিনি (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন)।

শাহরিয়ার শহীদ হৃদরোগে ভুগছিলেন। তার বয়স হয়েছিল ৫৬ বছর।… বিস্তারিত

ঐক্যফ্রন্ট স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উদযাপন করবে কি না, প্রশ্ন নাঈমুল ইসলাম খানের

নিজস্ব প্রতিবেদক : পত্রিকার সম্পাদকদের সঙ্গে জাতীয় ঐক্যফ্রন্টের মতবিনিময় সভায় অংশ নিয়ে আমাদের নতুন সময়ের সম্পাদক নাঈমুল ইসলাম খান নিজের মতামত ব্যক্ত করেছেন। ঐক্যফ্রন্ট নেতাদের কাছে তার প্রশ্ন ছিল, ক্ষমতায় অথবা বিরোধী দলে গেলে জাতীয় ঐক্যফ্রন্ট আগামীতে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী… বিস্তারিত

ব্যারিস্টার মইনুলের ওপর আমার ব্যক্তিগত কোনো রাগ বা ক্ষোভ নেই- মাসুদা ভাট্টি

রংপুরের একটি মামলায় সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেনকে গ্রেফতার করা হয়েছে। তাকে গ্রেফতাদের পর তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় সাংবাদিক মাসুদা ভাট্টি জাগো নিউজকে বলেন, আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল। আমার চাওয়া প্রচলিত আইনে তার বিচার হোক। সত্য প্রকাশ পাক। তার… বিস্তারিত

সাংবাদিকরা এখন গণমাধ্যমকর্মী

নিজস্ব প্রতিবেদক : সংবাদকর্মীদের সুযোগ-সুবিধা বাড়িয়ে ‘গণমাধ্যম কর্মী (চাকরির শর্তাবলি) আইন, ২০১৮’ এর খসড়ার নীতিগত অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা।

সোমবার সচিবালয়ে অনুষ্ঠিত মন্ত্রিসভার নিয়মিত বৈঠকে গণমাধ্যমের জন্য এই আইনটির অনুমোদন দেওয়া হয়েছে। সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সভাপতিত্ব করেন।

বৈঠক শেষে মন্ত্রিপরিষদ… বিস্তারিত

জাতীয় পত্রিকার সম্পাদকরা রাজপথে

ডেস্ক রিপাের্ট : দেশের ইতিহাসে প্রথমবারের মতো রাজপথে নেমেছেন জাতীয় পত্রিকার সম্পাদকরা। সোমবার (১৫ অক্টোবর) জাতীয় সম্পাদক পরিষদের ব্যানারে দেশের শীর্ষস্থানীয় সংবাদমাধ্যমের সম্পাদকরা প্রথমবারের মতো মানববন্ধন করেন।

কেন এই আন্দোলন?

বিতর্কিত ডিজিটাল আইনের মাধ্যমে দেশের সংবাদমাধ্যমকে পুলিশের নিয়ন্ত্রণে রাখার অপচেষ্টার… বিস্তারিত

তিন মন্ত্রী প্রতিশ্রুতির বরখেলাপ করেছেন : সম্পাদক পরিষদ

নিজস্ব প্রতিবেদক : ডিজিটাল নিরাপত্তা আইনের নয়টি ধারা নিয়ে আপত্তির বিষয়ে তিন মন্ত্রী সম্পাদক পরিষদকে দেয়া প্রতিশ্রুতি ভঙ্গ করেছেন বলে মন্তব্য করেছেন পরিষদ নেতারা। আইনটি সংশোধনে ৬ দফা দাবিতে সোমবার জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন করবে সম্পাদক পরিষদ।

শনিবার জাতীয় প্রেস… বিস্তারিত

সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জানুয়ারি ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ডিসেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া