২৩শে মে, ২০১৮ ইং | ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

adv

স্বরাষ্ট্রমন্ত্রী বললেন – বদির বিরুদ্ধে অভিযোগ আছে, প্রমাণ নাই

ডেস্ক রিপাাের্ট : সারাদেশে মাদকবিরোধী অভিযান চলছে। প্রতিদিনই দেশের বিভিন্ন জেলায় আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ীদের নিহতের খবর আসছে। তবে মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগ থাকার পরও কক্সবাজার-৪ টেকনাফ-উখিয়া আসনের এমপি আবদুর রহমান বদির বিরুদ্ধে কোনও ব্যবস্থা কেন নেওয়া… বিস্তারিত

মাদকবিরোধী অভিযানে সারাদেশের মানুষ খুশি, কিন্তু বিএনপির ভালাে লাগছে না : কাদের

নিজস্ব প্রতিবেদক : মাদকের বিরুদ্ধে সাঁড়াশি অভিযানে দেশের মানুষ খুশি বলে দাবি করেছেন ওবায়দুল কাদের। তারা এর প্রশংসা করছে বলেও মনে করেন তিনি।

মঙ্গলবার রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তে নোয়খালী জেলা সমিতির ইফতারের যোগ দেয়ার আগে সংবাদিকদের প্রশ্নের উত্তরে এসব… বিস্তারিত

মন্ত্রী-সচিবদের ফোন কিনতে লাগবে দেড় কোটি টাকা, বিল সীমাহীন

ডেস্ক রিপাের্ট : সরকারি ‘টেলিফোন, সেলুলার, ফ্যাক্স ও ইন্টারনেট নীতিমালা ২০১৮’ অনুযায়ী দেশের মোট ১৩৭ জন মন্ত্রী ও সচিবের জন্য অ্যান্ড্রয়েড মোবাইল সেট কিনতে সরকারি কোষাগার থেকে ব্যয় হবে প্রায় দেড় কোটি টাকা। এ সব মোবাইল ফোনের বিল বাবদ সরকারি… বিস্তারিত

৮৬ বছরের বৃদ্ধার প্রশ্ন – কত বয়স হলে বয়স্ক ভাতা পাব?

ডেস্ক রিপাের্ট : সখিনা বেগম, স্বামী মৃত সাকিম সরদার, মাদারীপুর সদর উপজেলার ঝাউদী ইউনিয়নের গুহপাড়া গ্রামে। জাতীয় পরিচয়পত্র অনুযায়ী তার জন্ম তারিখ ১৯৩২ সালের ১৫ জুলাই। সে মোতাবেক ২০১৮ অর্থাৎ চলতি বছর তার বয়স ৮৬ বছর।

এই বৃদ্ধা গত ২০… বিস্তারিত

নিখোঁজ ইলিয়াস আলীর বাসায় ডিবি পরিচয়ে ‘তল্লাশির’ চেষ্টা

নিজস্ব প্রতিবেদক : নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলীর রাজধানীর বনানীর সিলেট হাউসের বাসায় গোয়েন্দা পুলিশ পরিচয়ে তল্লাশির চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। সাহরির কিছুক্ষণ আগে ইলিয়াস আলীর স্ত্রী লুনার আর্তচিৎকারে দরজার বাইরে অবস্থান নেয়া ডিবি পুলিশ পরিচয় দেয়া… বিস্তারিত

বাগেরহাট উপ-নির্বাচন – হাবিবুন নাহার ও চিত্রনায়ক শাকিল  মনোনয়নপত্র কিনলেন

ডেস্ক রিপাের্ট : বাগেরহাট-৩ আসনের উপ-নির্বাচনে খুলনার নব নির্বাচিত মেয়র তালুকদার আব্দুল খালেকের ছেড়ে দেয়া আসনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র কিনেছেন তার স্ত্রী হাবিবুন নাহার।

মঙ্গলবার দুপুরে বাগেরহাট জেলা নির্বাচন অফিস থেকে সহকারী জেলা নির্বাচন কর্মকর্তা শৈলেন্দ্র… বিস্তারিত

টাকা দেয়ার পারমিশন সরকারকে কে দিছে?

ডেস্ক রিপাের্ট : মন্ত্রী, প্রতিমন্ত্রী, উপমন্ত্রী ও সচিব পদ মর্যাদার কর্মকর্তাদের মোবাইল ফোনের দাম ৬০ হাজার টাকা বাড়ানো হয়েছে। আগে এসব কর্মকর্তাদের মোবাইল ফোনের জন্য বরাদ্দ ছিল ১৫ হাজার টাকা। পাশাপাশি তাদের মোবাইল ফোনের বিলও করা হয়েছে আনলিমিটেড।

প্রধানমন্ত্রীর কার্যালয়ে… বিস্তারিত

লক্ষ মানুষের অভিশাপে তাদের ধ্বংস অনিবার্য : পার্থ

ডেস্ক রিপাের্ট : পবিত্র রমজানে যেসব ব্যবসায়ী কারসাজি করে, ভেজাল পণ্য দিয়ে জনগণকে কষ্ট দেয় তাদের সমালোচনা করেছেন ২০ দলীয় জোটের শীর্ষ নেতা, বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) চেয়ারম্যান ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ।

তার মতে, রাজনীতিবিদরা এসব অসৎ ব্যবসায়ীর পকেটে। এজন্য… বিস্তারিত

মাদক ব্যবসায়ী ও কৃষক লীগ নেতা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর মুগদা থানার ওয়ালটন গলিতে মাদকবিরোধী অভিযান চালিয়ে কৃষক লীগ নেতা ও মাদক ব্যবসায়ী আখতারুজ্জামানকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ সোমবার বিকেলে ৫০টি ইয়াবা বড়িসহ তাঁকে গ্রেপ্তার করা হয়। তিনি মুগদা থানার কৃষক লীগের যু্গ্ম সম্পাদক।

মুগদা থানা… বিস্তারিত

ক্ষমতার অপব্যবহার – বরখাস্ত দুদকের দুই কর্মকর্তা

ডেস্ক রিপাের্ট : দায়িত্ব পালনে অবহেলা, অসদাচরণ এবং ক্ষমতার অপব্যবহারের দায়ে দুর্নীতি দমন কমিশনের (দুদক) একজন কর্মকর্তাকে চূড়ান্তভাবে বরখাস্ত ও একজনকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

চূড়ান্তভাবে বরখাস্ত হওয়া কর্মকর্তা হলেন দুদকের খুলনা সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক এস. এম. শামীম… বিস্তারিত

সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
মে ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া