adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

এল ক্লাসিকো উপলক্ষ্যে বাংলাদেশী ভক্তদের জন্য ‘লালিগা ই-স্পেস’ অ্যাপ চালু করলো লা লিগা

স্পোর্টস ডেস্ক : আগামী ২৪ অক্টোবর অনুষ্ঠিত হতে যাচ্ছে বহুল প্রত্যাশিত এফসি বার্সেলোনা এবং রিয়াল মাদ্রিদ সিএফ এর দ্বৈরথ, এল ক্লাসিকো, যার অপেক্ষায় এখন বিশ্বের সকল ভক্ত।

মোবাইল প্রযুক্তি ব্যবহার করে লালিগা অ্যানড্রয়েড ব্যবহারকারীদের জন্য চালু করেছে লালিগা ই- স্পেস অ্যাপ। ভক্তদের ফুটবল ম্যাচ উপভোগ করার সেরা অভিজ্ঞতা দিতে এই অ্যাপে থাকছে মজার সব সাম্প্রতিক ও ব্যতিক্রমধর্মী ঘটনা এবং খেলার শেষ মুহুর্তের সব চাঞ্চল্যকর তথ্য। এই অ্যাপে ভক্তরা পাচ্ছেন আগের সব এল ক্লাসিকো ম্যাচ, ম্যাচগুলোর মধ্যে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা, লালিগা অ্যাম্বাসেডরদের বক্তব্য, বিভিন্ন গেম এবং আরও অনেক কিছু।

রিয়াল মাদ্রিদ এবং এফসি বার্সেলোনার দ্বৈরথ, এল ক্লাসিকো, বিশ্বের বৃহত্তম ফুটবল ম্যাচগুলোর একটি এবং ক্লাব পর্যায়ের বৃহত্তম ম্যাচ হিসেবে বিবেচনা করা হয়। কোন ক্লাবটি সেরা তা নিয়ে চলতে থাকা এ বিতর্কে জড়িত খেলোয়াড়, কোচ, ফুটবল ভক্ত, মিডিয়া সবাই। এল ক্লাসিকো বিশ্বের সবচেয়ে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচ হিসেবে পরিচিত।

এই অ্যাপের মাধ্যমে দর্শকরা এল ক্লাসিকো সম্পর্কে তাদের ধারণা আরো ঝালিয়ে নিয়ে কোন দল শীর্ষে থাকবে তা নিয়ে জ্ঞানগর্ভ আলোচনায় মেতে উঠতে পারবেন। লালিগা ইস্পেস অ্যাপের মাধ্যমে ভক্তরা শুধুমাত্র পূর্বের এল ক্লাসিকো ম্যাচগুলোই দেখতে পারবেন তা নয়, তারা ভার্চুয়াল স্টেডিয়াম এবং লালিগার ২০টি ক্লাব সম্পর্কেই সব মজার তথ্যও জেনে নিতে পারবেন।
২৪ অক্টোবর স্থানীয় সময় রাত ৮টায় লালিগার অফিসিয়াল ফেসবুক পেজে বাংলাদেশি ভক্তরা ইউরোপের সবচেয়ে অভিজাত এই দুটি ক্লাবের মধ্যে চিরপ্রতিদ্বন্দিতাপূর্ণ ম্যাচ দেখতে পারবেন একদম বিনামূল্যে।

এ সম্পর্কে লালিগার ইন্ডিয়ান সাবকন্টিনেন্টের ম্যানেজিং ডিরেক্টর হোসে আন্তোনিও চাচাজা বলেন, বাংলাদেশ ফুটবলপ্রেমীর দেশ। আমরা দেখেছি এদেশে লালিগার ভক্ত অনেক। লালিগার ফেসবুক পেজে প্রায় পঞ্চাশ লক্ষ ভক্তের সাথে সংযুক্ত হওয়া এবং তাদেরকে ম্যাচ উপভোগ করার সুযোগ করে দিতে পেরে আমরা আনন্দিত।

এল ক্লাসিকো বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ফুটবল ম্যাচগুলোর মধ্যে অন্যতম এবং আমরা মনে করি ভক্তদের ফুটবল ম্যাচ উপভোগ করার পরিপূর্ণ অভিজ্ঞতা এবং মানসম্পন্ন ফুটবল কন্টেন্ট উপহার দেওয়ার জন্য লালিগা ই-স্পেস অ্যাপটি চালু করার এখনই সঠিক সময়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া