adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ম্যানসিটিতে চুক্তি নবায়ন করতে আগুয়েরোকে পথ দেখালেন কোচ গার্দিওলা

স্পোর্টস ডেস্ক : গুরুতর হাঁটুর চোট কাটিয়ে ফেরা সার্জিও আগুয়েরো এখনও ম্যানচেস্টার সিটিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় থাকতে পারে বলে মনে করছেন কোচ পেপ গার্দিওলা। তিনি জানালেন, তা করতে আর্জেন্টাইন ফরোয়ার্ডকে দেখাতে হবে ক্লাবটির সঙ্গে তিনি নতুন চুক্তির যোগ্য।

২০১১ সালে সিটিতে যোগ দেওয়া আগুয়েরো দলটির ইতিহাসের সর্বোচ্চ গোলদাতা (২৫৪)। চলতি মৌসুম শেষেই শেষ হবে দলটির সঙ্গে তার চুক্তির মেয়াদ। দলবদলের ব্যাপারে আগামী জানুয়ারি থেকে তিনি অন্য ক্লাবগুলোর সঙ্গে কথা বলতে পারবেন।

গত শনিবার ঘরের মাঠে আর্সেনালের বিপক্ষে ১-০ গোলে জয় পাওয়া ম্যাচ দিয়ে মাঠে ফেরেন তিনি। ম্যাচ শেষে গাার্দিওলা বলেন, দলটির সঙ্গে থাকতে হলে আগুয়েরোকে ভালো খেলে যেতে হবে।

সার্জিওকে এখন দেখাতে হবে, আমাদের সবার মতো সেও এখানে চালিয়ে যাওয়ার যোগ্য, ভালো খেলা অব্যাহত রাখতে হবে, গোল করতে হবে এবং ম্যাচ জেতাতে হবে এবং এরপর ক্লাব এবং আমি সিদ্ধান্ত নেব।

তবে যদি সে তার পর্যায়ের খেলা চালিয়ে যেতে পারে তাহলে আমাদের কোনো সন্দেহ নেই যে যতদিন খুশি সে থাকতে পাওে, কারণ সে অসাধারণ ফুটবলার। আমাদের জন্য, সমর্থকদের জন্য এবং সবার জন্যেই সে গুরুত্বপূর্ণ।
গত ১২ জুন বার্নলির বিপক্ষে ম্যাচে হাঁটুতে চোট পেয়ে ছিটকে যান আগুয়েরো। ফলে খেলতে পারেননি গত মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগে শেষ ১০ ম্যাচ। অগাস্টে চ্যাম্পিয়ন্স লিগে নিজেদের দুই ম্যাচেও এই তারকা ফুটবলারকে পাননি গার্দিওলা। এজন্য আক্ষেপ ঝরল কাতালান কোচের কণ্ঠে।

চার মাস সে বাইরে ছিল। এখন তাকে নিয়মিত অনুশীলন চালিয়ে যেতে হবে এবং গোল করা শুরু করতে হবে। আগুয়েরো মাঠে থাকা মানে আমরা আরও ভালো দল, আরও নিরাপদ। গত মৌসুমের শেষ অংশে গুরুত্বপূর্ণ সময়ে আমরা তাকে মিস করেছিলাম।

প্রিমিয়ার লিগ শিরোপা পুনরুদ্ধার অভিযানের শুরুটাও ভালো হয়নি সিটির। চার ম্যাচে সাত পয়েন্ট নিয়ে তারা রয়েছে দশম স্থানে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া