adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নিউজিল্যান্ড সফরে ওয়েস্ট ইন্ডিজের দল ঘোষণা, ২৭ নভেম্বর টি- টোয়েন্ট শুরু

স্পোর্টস ডেস্ক : নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি এবং টেস্ট সিরিজের জন্য দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ। যেখানে জায়গা হয়নি উইকেটরক্ষক ব্যাটসম্যান শাই হোপের। তার পরিবর্তে দুই বছর পর টি-টোয়েন্টি স্কোয়াডে ডাক পেয়েছেন আন্দ্রে ফ্লেচার। অপরদিকে টেস্ট দলে ফিরেছেন ড্যারন ব্রাভো, শিমরন হেটমেয়ার ও কিমো পল।
২০১৩ সালে নিউজিল্যান্ডের ডানেডিনে নিজের টেস্ট ক্যারিয়ারের সর্বোচ্চ ২১৮ রান করেন ব্রাভো। এই অভিজ্ঞ ক্রিকেটারের দলে ফেরায় টপ-অর্ডারের শক্তি বৃদ্ধি পাবে বলে মনে করেন ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের প্রধান নির্বাচক রজার হার্পার।
হার্পার বলেন, ড্যারন ব্রাভো ও শিমরন হেটমায়ারের দলে ফেরাটা শক্তি বৃদ্ধি করবে। আশা করি ব্রাভো টপ অর্ডারে শক্তি বৃদ্ধি করবে। মিডল অর্ডারে হেটমায়ার বিকল্প বাড়াবে। সে কতটা ভালো খেলোয়াড় এটা দেখানোর জন্য খুব দারুণ সুযোগ এই সিরিজ।
এদিকে লম্বা সময় পর ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি দলে ফিরেছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান আন্দ্রে ফ্লেচার। এছাড়াও নতুনদের মধ্যে সুযোগ পেয়েছেন গত ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগে নজর কাড়া কাইল মায়ারস। জৈব সুরক্ষা বলয়ের কারণে দলের সঙ্গে সফর করবেন বেশ কয়েক জন অতিরিক্ত ক্রিকেটারও।
কিউইদের বিপক্ষে তিনটি টি-টোয়েন্টি এবং দুইটি টেস্ট খেলার কথা রয়েছে ওয়েস্ট ইন্ডিজের। ২৭ নভেম্বর অকল্যান্ডে প্রথম টি-টোয়েন্টি ম্যাচের মধ্য দিয়ে মাঠে গড়াবে সিরিজটি। এরপর ২৯ এবং ৩০ তারিখ মাউন্ট মাউঙ্গানুইতে অনুষ্ঠিত হবে বাকি দুটি টি-টোয়েন্টি।
ডিসেম্বরের ৩ তারিখ হ্যামিল্টনে শুরু হবে সিরিজের প্রথম টেস্টটি। এরপর ১১ ডিসেম্বর ওয়েলিংটনে সিরিজের দ্বিতীয় এবং শেষ টেস্টে মুখোমুখি হবে দুই দল।
টেস্ট স্কোয়াড: জেসন হোল্ডার (অধিনায়ক) জার্মেইন ব্ল্যাকউড, ক্রেইগ ব্র্যাথওয়েট, ড্যারন ব্রাভো, সামারাহ ব্রুকস, জন ক্যাম্পবেল, রস্টন চেইজ, রানকিম কর্নওয়াল, শেন ডাউরিচ, সেনন গ্যাব্রিয়েল, শিমরন হেটমায়ার, চেমার হোল্ডার, আলজেরি জোসেফ, কিমো পল, কেমার রোচ
টি-টোয়েন্টি স্কোয়াড: কাইরন পোলার্ড (অধিনায়ক), ফ্যাবিয়েন অ্যালন, ডোয়াইন ব্রাভো, শেলডন কটরেল, আন্দ্রে ফ্লেচার, শিমরন হেটমায়ার, ব্রেন্ডন কিং, কাইলি মায়ারস, রাবমন পাওয়েল, কিমো পল, ওশানা থমাস, হাইডান ওয়ালশ জুনিয়র, কেশরিক উইলিয়ামস

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া