adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সৃজিতের সিনেমায় মিথিলাকে কবে দেখা যাবে?

বিনােদন ডেস্ক : সৃজিত মুখার্জি ও রাফিয়াৎ রশীদ মিথিলার বিয়ের এক বছর পূর্ণ হবে মাস কয়েক পর। ঢাকার অভিনেত্রীকে কবে স্বামীর সিনেমায় দেখা যাবে— এর মাঝে এ প্রশ্ন অনেকবার উঠেছে।

বুধবার নিজের নির্মাতা ক্যারিয়ারের ১০ বছর পূর্তিতে সবার প্রতি কৃতজ্ঞতা জানান সৃজিত। পাশাপাশি সিনেমা, বক্স অফিস সাফল্য ও পুরস্কারের খতিয়ান দেন।

সে দিন যথারীতি এসে পড়ে মিথিলার অভিনয় প্রসঙ্গ। আনন্দবাজার পত্রিকার সাক্ষাৎকারে সৃজিতকে প্রশ্ন করা হয়, মিথিলাকে কবে আপনার ছবিতে কাস্ট করবেন?

উত্তরে তিনি বলেন, মিথিলা সুঅভিনেত্রী। আমার ছবিতে মনের মতো চরিত্র পেলেই ওকে কাস্ট করব।

এমনও প্রশ্ন ছিল, মিথিলা নাকি আপনাকে চালনা করে? সৃজিতের জবাব, একদম নয়। মিথিলার ধারণা আমি ওকে চালনা করি! আসলে কেউ কাউকেই চালনা করে না। যে যার কাজ নিয়ে থাকি আমরা। একসঙ্গে থাকছি কম। কাজের জন্য বাইরে যেতে হচ্ছে।

২০১৯ সালের ডিসেম্বরে বিয়ে করেন ঢাকার অভিনেত্রী ও কলকাতার পরিচালক। মাঝে করোনার লকডাউনের কারণে অনেক দিন পরস্পর থেকে দূরে ছিলেন সৃজিত-মিথিলা। তবে মাস দু-এক ধরে কলকাতায় স্বামীর বাড়িতেই মেয়েসহ আছেন মিথিলা।

কলকাতায় গিয়েও নিজের গবেষণার কাজ চালিয়ে যাচ্ছেন অভিনেত্রী। মাঝে সেখানকার পত্রিকার জন্য ফটোশুটে অংশ নেন।

এ দিকে সৃজিতের মুক্তি প্রতীক্ষিত ছবির মধ্যে আছে ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’। শিগগিরই ওয়েব প্ল্যাটফর্মে প্রচার হবে সিরিজ ‘ফেলুদা ফেরত’। এ ছাড়া শুটিং ফ্লোরে যাওয়ার অপেক্ষায় আছে ঢাকার মোহাম্মদ নাজিম উদ্দিনের থ্রিলারধর্মী উপন্যাস ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ অবলম্বনে একই নামের ওয়েব সিরিজ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া