adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘মাহিকে ছাড়া আমার কিছুই ভালো লাগে না’

স্পাের্টস ডেস্ক : করোনা মহামারির মধ্যেও আইপিএল বন্ধ নেই। ক্রোড়পতি এই লিগ ভারতে আয়োজন করতে পারেনি বিসিসিআই। বিশ্বের জনপ্রিয়তম ক্রিকেট লিগকে বাঁচাতে সৌরভ গাঙ্গুলির বোর্ড নিরাপদ ভেন্যু হিসেবে বেছে নিয়েছে সংযুক্ত আরব আমিরাতকে। তাই এবারের আইপিএলে স্বাস্থ্য সুরক্ষার বিষয়টি সবচেয়ে গুরত্ব পাচ্ছে। জৈব সুরক্ষা বলয়ের মধ্যেই হচ্ছে প্রতিটি ম্যাচ।

তাই এবারের আইপিএল সবদিক থেকেই আলাদা। কারণ এবার আইপিএলে গ্যালারিতে দর্শকদের পাশাপাশি নেই ক্রিকেটারদের স্ত্রী এবং পরিবার। আর তেমনটা করতে হলে ক্রিকেটারদের মতো তাদের পরিবারের সদস্যদেরকে কমপক্ষে দু মাসের জৈব সুরক্ষা বলয়ে থাকতে হত। বিরাট কোহলির স্ত্রী আনুষ্কা শর্মা এবং রোহিত শর্মার স্ত্রী রীতিকা ছাড়া অধিকাংশ ক্রিকেটারেরই পরিবার দেশে রয়েছেন। আমিরশাহিতে যাননি ধোনি পতœী সাক্ষীও। আর তাই মহেন্দ্র সিং ধোনির কাছে থাকতে না পেরে তাকে মিস করছেন বলে জানিয়েছেন সাক্ষী।

সাধারণভাবে দেখা যায় আইপিএলের সময় ধোনি পতœী সাক্ষী এবং মেয়ে জিভা মাঠে ম্যাচ দেখতে যান। এবার অবশ্য টিভিতে আইপিএল উপভোগ করছেন। মাঠে গিয়ে গলা ফাটানোর সেই সুযোগ এবার নেই। এক সাক্ষাৎকারে সাক্ষী বলেছেন, এবার স্টেডিয়াম থেকে আইপিএলের ম্যাচ দেখা হচ্ছে না। তবে সেটা খুব একটা মিস করছি না। কারণ টিভিতে মন দিয়ে খেলা দেখছি। আসলে আমি মিস করছি আমার স্বামীকে। ওকে ছাড়া আমার কোনো কিছুই ভালো লাগে না। তিনি বলেন, আমিরাতে গেলে দু মাসের বেশি সময় জৈব সুরক্ষা বলয় থাকতে হত। আমার আর জিভার পক্ষে তা খুবই মুশকিল। – জি নিউজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া