adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

প্রাইম ব্যাংক লুটের চেষ্টা: গ্রেপ্তার যুবককে রিমান্ডে চায় পুলিশ

ডেস্ক রিপাের্ট : গাজীপুর মহানগরীর ব্যস্ততম চান্দনা চৌরাস্তা এলাকায় প্রাইম ব্যাংক লিমিটেডের শাখায় বোমা ফাটানোর ভয় দেখিয়ে ব্যাংক লুটের চেষ্টার ঘটনায় মামলা হয়েছে। এছাড়া ওই ঘটনায় গ্রেপ্তার যুবককে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

বুধবার রাতে ব্যাংকের ম্যানেজার বাদী হয়ে নাশকতা সৃষ্টির অভিযোগ বাসন থানায় মামলাটি করেন। মামলায় গ্রেপ্তার আবু বকরকে একমাত্র আসামি করা হয়েছে। বৃহস্পতিবার গ্রেপ্তার আবু বকরকে সাতদিনের রিমান্ড আবেদন করে গাজীপুর আদালতে পাঠিয়েছে পুলিশ।

গ্রেপ্তার আবু বকর বাগেরহাটের মোড়েলগঞ্জের বিশারীঘাটা এলাকার মৃত সেকান্দার আলী হাওলাদারের ছেলে। তিনি স্থানীয় বেলমন্ট গার্মেন্টসের চাকুরিচ্যুত শ্রমিক ছিলেন।

বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, বুধবার দুপুরে চান্দনা চৌরাস্তার শাপলা ম্যানশনের দ্বিতীয় তলায় অবস্থিত প্রাইম ব্যাংক চান্দনা চৌরাস্তা শাখায় গ্রাহকের বেশে প্রবেশ করেন আবু বকর। এক পর্যায়ে ওই ব্যাংকের শাখা ব্যবস্থাপক ফরিদ আহমেদের কক্ষে প্রবেশ করে তার ব্যাগে বোমা রয়েছে এবং এই বোমা দিয়ে ব্যাংক উড়িয়ে দেয়ার হুমকি দিয়ে মোটা অঙ্কের টাকা দাবি করেন। বিষয়টি টের পেয়ে তাকে কৌশলে আটকে রেখে ব্যাংক কর্তৃপক্ষ পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে আবু বকরকে গ্রেপ্তার ও কালো ব্যাগে রাখা একটি বোমা নিষ্ক্রিয় করে।

এ ঘটনায় রাতে ব্যাংকের শাখা ব্যবস্থাপক ফরিদ আহমেদ বাদী হয়ে আবু বকরকে আসামি করে বাসন থানায় নাশকতার একটি মামলা করেন।

বৃহস্পতিবার গ্রেপ্তার আবু বকরের বিরুদ্ধে সাত দিনের রিমান্ড আবেদন করে গাজীপুর আদালতে পাঠানো হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2020
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া