১৪ই সেপ্টেম্বর, ২০২০ ইং | ৩০শে ভাদ্র, ১৪২৭ বঙ্গাব্দ

adv

কৃষকের গরু চুরি করে আ.লীগ কর্মী এখন জেলে

ডেস্ক রিপাের্ট : লালমনিরহাটের হাতীবান্ধায় কৃষকের গরু চুরির অভিযোগে এক আওয়ামী লীগ কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার দেলোয়ার হোসেন (৪০) টংভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য ছিলেন। গতকাল বৃহস্পতিবার হাতীবান্ধার দক্ষিণ গড্ডিমারী গ্রামের কৃষক ফারুক হোসেনের করা গরু চুরির মামলায় আটকের পর দেলোয়ার হোসেনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ।

জানা গেছে, আওয়ামী লীগ কর্মী দেলোয়ার হোসেনের বাড়ি হাতীবান্ধার পশ্চিম বেজগ্রামের ভবানীপুর এলাকায়। স্থানীয় মেডিকেল মোড় এলাকায় ‘প্রজাপতি স্টুডিও’ নামে তার একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। তিনি মাদকসহ একাধিক মামলায় এর আগে কয়েকবার জেল খেটেছেন। মাত্র কয়েক দিন আগে একটি মামলায় জামিনে কারামুক্ত হন তিনি। নানাভাবে সমালোচিত দেলোয়ার হোসেন এবার কৃষকের গরু চুরির মামলায় আটক হলেন।

পুলিশ জানায়, চলতি বছরের ২১ এপ্রিল ভোরে হাতীবান্ধার দক্ষিণ গড্ডিমারী গ্রামের কৃষক ফারুক হোসেন মোস্তাজিরের বাড়ি থেকে একটি ৭ মাসের গর্ভবতী গাভী চুরি হয়ে যায়। ওই গাভীটি গত বুধবার বিকেলে হাতীবান্ধা হাটে বিক্রি করতে দেখে স্থানীয় জনপ্রতিনিধিদের শরণাপন্ন হন কৃষক মোস্তাজির। তখন খোঁজখবর করে চোরাই গরুর বিক্রেতা হিসেবে আওয়ামী লীগ নেতা দেলোয়ার হোসেনের নাম উঠে আসে। এরপর কৃষক মোস্তাজিরের দায়ের করা মামলায় গতকাল পুলিশ আওয়ামী লীগ নেতা দেলোয়ার হোসেন ও জাকির হোসেন নামে এক ব্যক্তিকে আটক করে আদালতে হাজির করে। পরে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম বলেন, ‘চুরি হওয়া গরুটি দেলোয়ারের কাছ থেকে জাকির হোসেন কিনেছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে। তবে দেলোয়ার গরুটির বিপরীতে কোনো কাগজপত্র দেখাতে পারেননি।’

টংভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সদ্য ঘোষিত কমিটির সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান মঞ্জু বলেন, ‘দেলোয়ার হোসেন টংভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য ছিলেন। টংভাঙ্গা ইউনিয়নে এখনো পূর্ণাঙ্গ কমিটি করা হয়নি, তাই তিনি বর্তমান কমিটির কেউ নন।’

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2020
M T W T F S S
« Aug    
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া