adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মিসবাহকে শোয়েব আখতার, সৎ ও শক্তিশালী লোকেরা অভিযোগ করেন না বরং সিদ্ধান্ত নেন

স্পোর্টস ডেস্ক : সম্প্রতি পাকিস্তান দলের আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে অবনতির কারণ হিসেবে বেশ কিছু দিক তুলে ধরেছিলেন প্রধান কোচ মিসবাহ উল হক। আর এরই প্রেক্ষিতে তাকে এক প্রকারে ধুয়ে দিয়েছেন পাকিস্তানের সাবেক গতিতারকা শোয়েব আখতার।
ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ শেষে সংবাদ সম্মেলনে মিসবাহ দলের অবনতির কারণ হিসেবে বলেছিলেন, খেলোয়াড়দের অফ ফর্মে থাকার কথা। সেই সঙ্গে আরও জানিয়েছিলেন নতুনদের ধীরে ধীরে আরও শক্তিশালী করার কথা তিনি ভাবছেন।

মিসবাহ বলেছিলেন, আমাদের কিছু খেলোয়াড় ফর্মের বাইরে ছিল। আমাদের র‌্যাঙ্কিংয়ের মূল অবদানকারী ফখর জামান, শাদাব খান এবং তারপরে হাসান আলী, যখন তারা ঝুঁকির মধ্যে পড়ে তখন দলও হতাশাগ্রস্থ হয়ে পড়ে। আমরা নতুন ছেলেদের তাদের স্তরের দিকে নিয়ে যাওয়ার চেষ্টা করছি।

মিসবাহের এই কথার প্রেক্ষিতে শোয়েব জাতীয় দলের প্রধান নির্বাচককে উদ্দেশ্য করে বলেন অভিযোগ না করে দলের সমস্যার সমাধান বের করা উচিৎ। সম্প্রতি স্থানীয় একটি টেলিভিশন চ্যানেলকে এমনটাই জানান শোয়েব।
শোয়েব বলেন, সৎ ও শক্তিশালী লোকেরা অভিযোগ করেন না বরং সিদ্ধান্ত নেন। আমি যদি তার জায়গায় থাকতাম তবে আমি বলতাম যে এটি আমার দোষ, আমি এটি ঠিক করে দেব।

আমি ওকে (মিসবাহ) বার্তা দিচ্ছি এই বলে যে দলটি ইতিমধ্যে অনেক নীচে নেমে গেছে। তার শক্তিশালী হওয়া দরকার। তিনি যদি দৃঢ় বক্তব্য দেন তবে আমি তাকে সমর্থনকারী প্রথম ব্যক্তি। – ক্রিকফ্রেঞ্জি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2020
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া