adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গোলডটকমকে দেওয়া সাক্ষাতকারে মেসি, বার্সায় নিজের সেরাটাই দিবো

স্পাের্টস ডেস্ক : দল ছাড়া নিয়ে ক্লাব বার্সেলোনার সঙ্গে মেসির জল কম ঘোলা হয়নি। অনেক নাটকীয়তার পর বাধ্য হয়েই বার্সেলোনায় থেকে যাওয়ার সিদ্ধান্ত নিলেন লিওনেল মেসি। বার্সা ছাড়তে যে মরিয়া হয়ে উঠেছিলেন এবং ম্যানসিটিতে পাড়ি জমাতে চেয়েছিলেন মেসি তা স্পষ্ট। অসন্তুষ্টি নিয়েই কাতালান ক্লাবটিতেই থাকতে হচ্ছে তাকে। তাতে অনেকেরই মনে শঙ্কা জেগেছে এখন খেলায় মনোযোগ থাকবে তো এ আর্জেন্টাইন তারকার?

সবার প্রশ্নের উত্তরটা যেন আগেই দিয়ে দিয়েছেন মেসি। যতই ক্লাব ছেড়ে যেতে চান না কেন, নিজের জন্যই সেরাটা দিয়ে খেলবেন বলেই অঙ্গীকার করেছেন এ তারকা। ফুটবলভিত্তিক ওয়েবসাইট গোলডটকমকে দেওয়া এক সাক্ষাতকারে বলেছেন, আমি বার্সেলোনায় চালিয়ে যাব এবং আমার মনোভাব কখনোই বদলাবে না, যতই না আমি ক্লাব ছেড়ে চলে যেতে চাই। আমি সবসময় জিততে চাই, আমি প্রতিযোগী এবং আমি কিছু হারতে পছন্দ করি না। আমি সবসময় ক্লাবের, ড্রেসিংরুমের এবং নিজের ভালো চাই।

নতুন কোচ রোনাল্ড কোমানের সঙ্গে প্রথম আলোচনাটাই মেসির পক্ষে যায়নি। তাকে সিনিয়র খেলোয়াড় হিসেবে কোনো সুবিধা দেওয়া হবে না বলেই স্পষ্ট জানিয়ে দিয়েছেন এ ডাচ কোচ। কিন্তু তারপরও নিজের খেলায় কোনো প্রভাব পড়বে না বলেই জানান এ আর্জেন্টাইন তারকা। তিনি বলেন, আমি একসময় বলেছিলাম যে চ্যাম্পিয়ন্স লিগ জেতার জন্য আমাদের সমর্থন দেওয়া হয়নি।

আসলে, এখন আমি জানি না কী হবে। একজন নতুন কোচ এবং নতুন ধারণা। এটা ভালো, তবে আমাদের দেখতে হবে যে দল কেমন প্রতিক্রিয়া জানায় এবং শীর্ষ পর্যায়ে আমাদের দল কেমন প্রতিদ্বন্দ্বিতা করে। আমি যা বলতে পারি তা হচ্ছে আমি থাকছি এবং বার্সেলোনার হয়ে আমি আমার সেরাটা দিতে যাচ্ছি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2020
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া