adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পাকিস্তান ও ইংল্যান্ডের দ্বিতীয় টি-টোয়েন্টি আজ, ওপেনিংয়ে স্থায়ী হতে চান ব্যান্টন

স্পোর্টস ডেস্ক : তিন ম্যাচ সিরজের দ্বিতীয় টি- টোয়েন্টি আজ। বাংলাদেশ সময় রাত ১১টায় খেলা শুরু হবে। উভয় দলের প্রথম ম্যাচ বৃষ্টিতে প- হয়। আজ দ্বিতীয় ম্যাচে জয়ের লক্ষ্যে যার পরনাই লড়বে পাকিস্তান ও ইংল্যান্ড।

এদিকে সীমিত ওভারের ক্রিকেটে নিজেকে প্রতিনিয়ত প্রমাণ করছেন ইংলিশ ওপেনার টম ব্যান্টন। দুর্দান্ত পারফরম্যান্সে নির্বাচকদের কাজটাও কঠিন হয়ে যাবে। মূলত ওপেনার হলেও ইংল্যান্ড দলে তার পরিচয় মিডল অর্ডার ব্যাটসম্যান। যদিও পাকিস্তানের বিপক্ষে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে তাকে ওপেনার হিসেবেই দেখা গেছে।

সুযোগ পেয়েই টি-টোয়েন্টি ক্যারিয়ারের প্রথম হাফ সেঞ্চুরি তুলে নিয়েছেন তিনি। ব্যান্টনের চাওয়া নিজের পছন্দের জায়গায় ব্যাট করে নির্বাচদের দল বাছাইয়ের কাজটা কঠিন করে তোলা

এ প্রসঙ্গে ব্যান্টন বলেছেন, যেহেতু আমি মিডল অর্ডারে খেলি না সেহেতু কিছুটা সমস্যা হচ্ছে। সম্ভব হলে আমি ওপেনিং করতে চাই। আমি মনে করি সাদা বলের ক্রিকেটে আমরা দারুণ শক্তিশালী। এটা খুবই ভালো, আমি এই দলের ছন্দ ভাঙতে চাই না। আমি চেষ্টা চালিয়ে যাচ্ছি সুযোগ পেলে যত বেশি সম্ভব রান করতে চাই। যা অন্যদের চাপে ফেলবে।

পাকিস্তানের বিপক্ষে ইংল্যান্ডের প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে ১৬.১ ওভার পরেই। আগে ব্যাটিং করতে নেমে ৪২ বলে ৭১ রানের ইনিংস খেলেন ব্যান্টন। মূলত জস বাটলার এবং জেসন রয় না থাকায় এই ম্যাচে ওপেনিংয়ে সুযোগ হয়েছিল তার। – ক্রিকইনফো

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া