adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ক্লাব মালিক বললেন, এমবাপে ও নেইমার কখনোই পিএসজি ছাড়বে না

স্পোর্টস ডেস্ক : বার্সেলোনা থেকে প্যারিস সেইন্ট জার্মেইতে (পিএসজি) যাওয়ার এক বছরের মধ্যেই আবার ফেরার জন্য উদগ্রীব হয়ে পড়েন নেইমার। কদিন আগেও বার্সায় ফেরার আকুলতার কথা জানান। আর নেইমারের মতো না হলেও রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার ইচ্ছা কথা জানিয়েছেন কিলিয়ান এমবাপেও। তাই আগামীতে এ দুই তারকা যে প্যারিসের ক্লাবে থাকছেন না তা অনেকেই ধরে নিয়েছেন। কিন্তু ক্লাব মালিক নাসের আল-খেলাইফি বললেন ভিন্ন কথা। এ দুই তারকা না-কি কখনোই পিএসজি ছাড়বেন না।

লিসবনে বুধবার রাতে অসাধারণ সময় কাটিয়েছে পিএসজি। ইতালিয়ান ক্লাব আতালান্তার সঙ্গে নির্ধারিত সময়ের শেষ মুহূর্ত পর্যন্ত পিছিয়ে থেকেও ২-১ গোলের অবিশ্বাস্য এক জয়ের ফলে ২৫ বছর ইউরোপিয়ান প্রতিযোগিতার সেমিফাইনালে নাম লেখায় দলটি।

আর এমন জয়ের পরই আরএমসি স্পোর্টসকে দেওয়া এক সাক্ষাৎকারে খেলাইফি বলেন, নেইমার এবং কিলিয়ান বর্তমান বিশ্বের সেরা খেলোয়াড়। তবে এটা আমাদের দলের দারুণ একটি ম্যাচ। যদিও নেইমার এ ম্যাচে সত্যি দুর্দান্ত ছিল। সাম্প্রতিক কয়েক মাসে সে দলে অনেক পরিবর্তন হয়েছে। তারা দুইজনই এ ক্লাবে থাকতে চায়। তারা কখনোই পিএসজি ছেড়ে যাবে না।

এছাড়া চ্যাম্পিয়ন্স লিগে পিএসজির ব্যর্থতা নিয়ে করা নানা সমালোচনারও কড়া জবাব দেন পিএসজি মালিক, প্রত্যেকেই বলে যে, পিএসজি নাকি চ্যাম্পিয়ন্স লিগের জন্য প্রস্তুত নয়। তবে আমরা আমাদের দৃঢ় মানসিকতা ও দারুণ কিছু খেলোয়াড় দিয়ে তা করে দেখিয়েছি। আমার লক্ষ্য অনেক বড়। আমরা শুধু আজকের কিংবা সেমিফাইনাল, ফাইনালের কথা ভাবছি না। মানসিকতা পরিবর্তন খুব গুরুত্বপূর্ণ বিষয়।

১৯৭০ সালের ১২ আগস্ট প্রতিষ্ঠিত হয় পিএসজি। ৫০ বছর পর ঠিক একই দিনে প্রথমবারের মতো ইউরোপিয়ান প্রতিযোগিতার সেমিফাইনালে নাম লেখায় ক্লাবটি। – আরএমসি স্পোর্টস/ ডেইলি স্টার

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া