১লা অক্টোবর, ২০২০ ইং | ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

adv

শ্বাসরুদ্ধকর জয়ে চ্যাম্পিয়ন্স লিগের সেমিতে পিএসজি

স্পোর্টস ডেস্ক : বলা যায় পরাজয়ের দ্বারপ্রান্তেই ছিলো। কিন্তু খেলার অন্তিম লগ্নে জোড়া গোলে সেই সম্ভাবনা উড়িয়ে দিল পিএসজি। আতালান্তার বিপক্ষে শ্বাসরুদ্ধকর এক জয়ে চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনাল নিশ্চিত করলো লিগ ওয়ান চ্যাম্পিয়নরা।

পর্তুগালের লিসবনের স্তাদিও দা লুসে বুধবার রাতে প্রতিযোগিতাটির কোয়ার্টার ফাইনালে ইতালিয়ান ক্লাবটিকে ২-১ গোলে হারায় পিএসজি। শেষ মুহূর্তে বিজয়ীদের হয়ে দুটি গোল করেন মার্কিনিয়োস ও এরিক মাক্সিম চুপোমটিং।

এর আগে ম্যাচের প্রথমার্ধে গোল খেয়ে পিছিয়ে পড়ে পিএসজি। ২৬তম মিনিটে আতালান্তার হয়ে গোলটি করেন মারিও পাসালিচ। অসাধারণ দক্ষতায় গোলটি করেন ক্রোয়েশিয়ান এই মিডফিল্ডার। কিছুই করার ছিল না পিএসজির গোলরক্ষক কেইলর নাভাসের।

অবশ্য ম্যাচের পঞ্চম মিনিটের মধ্যেই এগিয়ে যেতে পারত পিএসজি। কিন্তু শট লক্ষ্যে রাখতে পারেননি দলটির তারকা ফরোয়ার্ড নেইমার। গোল হজম করার পর আরও বেশ কয়েকটি সুযোগ পেয়েছিলেন বিশ্বের সবচেয়ে দামি এই ফুটবলার। কিন্তু কিন্তু একবারও বল লক্ষ্যে রাখতে পারেননি তিনি।

পরাজয়ই যেন হাতছানি দিচ্ছিল পিএসজির সামনে। ম্যাচ গড়াল শেষ দিকে। কিন্তু তখনো অনেক নাটকীয়তার বাকি। ঠিক ৯০তম মিনিটে ঘুরে যায় ম্যাচের মোড়। নেইমারের পাসে বল পেয়ে যান স্বদেশি ডিফেন্ডার মার্কিনিয়োস। খুব কাছ থেকে ডান পায়ের টোকায় জালে বল জড়ান তিনি।

ইনজুরি টাইমের তৃতীয় মিনিটে জয়সূচক গোল পায় পিএসজি। এমবাপের পাসে বল পেয়ে ছোট ডি-বক্সে বল পেয়ে ডান পায়ের শটে জালে বল পাঠান ক্যামেরুনের এই ফরোয়ার্ড।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া