১লা অক্টোবর, ২০২০ ইং | ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

adv

ঝগড়া হলে কে আগে ক্ষমা চান? দাম্পত্য জীবনের নানা গোপন কথা জানালেন বিরুস্কা

স্পাের্টস ডেস্ক : কথায় বলে সংসার সুখের হয় রমণীর গুণে। বিয়ের প্রথম দিন থেকেই নির্দ্বিধায় এ কথা স্বীকার করে নিয়েছেন বিরাট কোহলি। বারবার বলেছেন, আনুষ্কার জন্যই তিনি আজ আরও ভাল মানুষ উঠতে পেরেছেন। নিজের জীবনের সমস্ত ভাল দিকের জন্য বেটারহাফকেই কৃতিত্ব দিয়ে থাকেন ভারত অধিনায়ক। আর এবার তিনি স্বীকার করে নিলেন ঝগড়া হলেও পরিস্থিতি সামাল দেন স্ত্রী-ই।

লকডাউনে বন্ধ ছিল কাজ। ক্রিকেট থেকে শুটিং সবই বন্ধ। তাই দীর্ঘদিন পর টানা অনেকটা সময় একসঙ্গে কাটানোর সুযোগ পেয়েছেন বিরুষ্কা। নাহলে যে যার পেশায় চূড়ান্ত ব্যস্ত থাকেন। কখনও বিদেশ সফরে চলে যান বিরাট তো কখনও শুটিংয়ের জন্য ভিনদেশে পাড়ি দেন আনুষ্কা। আপাতত সেসব না থাকায় একে অপরকে ভালই সময় দিতে পারছেন। আর সেলিব্রেটি দম্পতির সংসারের অন্দরের খুঁটিনাটি ভক্তরা জানতে পারছেন সোশ্যাল মিডিয়ায় চোখ রেখে।

এদিকে আনুষ্কা যাচাই করলেন বিরাটের হিন্দি ছবির জ্ঞান কতখানি। আর বিরাট জানতে চাইলেন বাইশ গজ সম্পর্কে স্ত্রীর ধারণা। বিরাটকে খানিকটা অবাক করেই অনায়াসে ক্যুইজ রাউন্ড জিতে নেন আনুষ্কা। বলা যেতে পারে, ক্রিকেটার স্বামীর মুখ উজ্জ্বল করলেন তিনি।

তার পরের রাউন্ডে পরস্পরের পছন্দ-অপছন্দ, ভাল লাগা মন্দ লাগার কথা শেয়ার করেন। সেখানে অবশ্য সেয়ানে-সেয়ানে টক্কর হয়। আর শেষ রাউন্ডে একে অন্যের বিষয়ে কী মত তাদের, সেই অগ্নিপরীক্ষা হয়। আর তখনই এক কথায় বিরাট মেনে নেন ঝগড়া হলে আগে ‘সরি’ বলে বিষয়টি মিটিয়ে নেওয়ার চেষ্টা আনুষ্কাই করেন। সঙ্গে তিনি এও মনে করেন, তার চেয়ে বেশি দুনিয়াকে বদলে ফেলার ক্ষমতা ও দক্ষতা রয়েছে আনুষ্কারই। সবমিলিয়ে করোনা আবহে পরস্পরকে আরও গভীরভাবে চিনছেন বিরুষ্কা। – সংবাদপ্রতিদিন

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া