adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঘরোয়া ক্রিকেট প্রিমিয়ার লিগ শুরু করা সম্ভব নয়, বললেন বিসিবি সভাপতি

নিজস্ব প্রতিবেদক : এই মুহূর্তে ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) আসর পুনরায় শুরু করা সম্ভব নয় বলে মনে করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

কোভিড-১৯ সংক্রমণের আশঙ্কা তো আছেই, তার উপর কিছুদিন পরে শ্রীলঙ্কা সফরে যাওয়ার কথা রয়েছে জাতীয় ক্রিকেট দলের। তাই বোর্ড প্রধানের বিশ্বাস সবমিলিয়ে ডিপিএল আয়োজনে আগ্রহ হারাবে ক্লাবগুলো। মঙ্গলবার একটি টিভি চ্যানেলের সঙ্গে আলাপকালে এমনটাই জানিয়েছেন তিনি।

মাত্র এক রাউন্ড হয়েই অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে গেছে ডিপিএল। ফলে বিপাকে পড়েছেন এই টুর্নামেন্টের উপর নির্ভরশীল ক্রিকেটাররা। তবে সহসা যে এই দুর্ভোগ কাটছে না তাদের সেই ইঙ্গিতই যেন দিয়ে রাখলেন বিসিবি বস।

ডিপিএল আয়োজনে শ্রীলঙ্কা সফরকেও বাঁধা হিসেবে দেখছেন বিসিবি সভাপতি। তার ভাষ্যমতে, আরেকটি অন্যতম সমস্যা হলো, যদি আমরা আমাদের ক্রিকেটারদের বাইরের সিরিজ খেলতে পাঠাই তাহলে বেশিরভাগ ডিপিএল ক্লাবগুলো টুর্নামেন্ট শুরুর ব্যাপারে আগ্রহ হারাবে। এমতাবস্থায় আমরা ক্লাবগুলোর সঙ্গে আলোচনা করে দেখতে পারি যে তারা কি চায়। দ্বিতীয়ত আমাদের দেখতে হবে যে প্রত্যেক খেলোয়াড়ই এই মুহূর্তে খেলার জন্য প্রস্তুত কিনা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া