২৪শে অক্টোবর, ২০২০ ইং | ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

adv

ওকাম্পোসের গোলে সেমিফাইনালে সেভিয়া

স্পোর্টস ডেস্ক : ১৩ মিনিটের পেনাল্টি নিয়ে আফসোস করতেই পারে উলভস। সেভিয়ার বিপক্ষে প্রথমে এগিয়ে যাওয়ার সুযোগ এসেছিল। কিন্তু রাউল জিমিনেসের স্পট কিক শেষ পর্যন্ত সেভ হয়ে যাওয়ায় ইউরোপা লিগ স্বপ্নের ইতি ঘটেছে সেখানেই। শেষ মুহূর্তে এক গোল দিয়ে ইউরোপা লিগের সেমিফাইনাল নিশ্চিত করেছে সেভিয়া।

পেনাল্টি মিসের পর আহামরি আর কিছু করে দেখাতে পারেনি উলভারহাম্পটন। নাহলে ম্যাচটি ঠিকই অতিরিক্ত সময়ে নিয়ে যাওয়া যেত। তার আগে ৮৮ মিনিটে ওকাম্পোসের জয় সূচক গোলে শেষ চার সুনিশ্চিত করে ফেলে সেভিয়া।

প্রিমিয়ার লিগে সপ্তম স্থানে থেকে মৌসুম শেষ করায় পরের বার ইউরোপিয়ান প্রতিযোগিতায় থাকতে পারছে না উলভস। উল্টো দিকে ৫ বারের চ্যাম্পিয়ন সেভিয়া শেষ চারে মুখোমুখি হবে ম্যানচেস্টার ইউনাইটেডের।

অপর কোয়ার্টার ফাইনালে এফসি বাসেলকে বিধ্বস্ত করেই সেমিফাইনাল নিশ্চিত করেছে শাখতার দোনেৎস্ক। শাখতার জিতেছে ৪-১ গোলে।

ইউক্রেনের ক্লাব শাখতার এগিয়ে যায় দ্বিতীয় মিনিটেই। জুনিয়র মোরায়েসের গোলের পর ২২ মিনিটে ব্যবধান বাড়িয়ে নেন টাইসন। দ্বিতীয়ার্ধের ৭৫ মিনিটে পেনাল্টি থেকে তৃতীয় গোলটি করেন অ্যালান প্যাটট্রিক। ৮৮ মিনিটে ডোডোর কল্যাণে আসে চতুর্থ গোল। তবে যোগ হওয়া সময়ে একটি সান্ত¡নার গোল দিতে পারে বাসেল। শেষ চারে শাখতারের প্রতিপক্ষ ইন্টার।- বাংলাট্রিবিউন

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া