২০শে অক্টোবর, ২০২০ ইং | ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

adv

আমেরিকার প্রেসিডেন্ট হওয়ার প্রস্তাব পেলেন অমিতাভ!

আন্তর্জাতিক ডেস্ক : করোনার মাঝে বন্দি সময়ে ব্লগ মারফত বিকল্প পেশার খোঁজ করছিলেন বলিউডের প্রভাবশালী অভিনেতা অমিতাভ বচ্চন। ৬৫ বছরের বেশি বয়সের শিল্পী-কলাকুশলীরা করোনা সংকটের আবহে ফ্লোরে ফিরতে পারবেন না। দেশের একাধিক জায়গায় এই নিয়ম থাকলেও গত সপ্তাহে মোম্বাই হাই কোর্ট তা খারিজ করে দেয়। তবুও কাজে ফেরা নিয়ে সন্দিহান ছিলেন অমিতাভ বচ্চন।

নিজের ব্লগে চিন্তার কথা জানিয়েছিলেন বিগ বি। বিকল্প পেশার খোঁজ করছিলেন। তারপরই প্রিয় মানুষদের সৌজন্যে বিদেশে চাকরির অফার পেয়েছেন তিনি। তবে যে সে চাকরি নয়, পেয়েছেন আমেরিকার প্রেসিডেন্ট হওয়ার অফার!

এসডি নামের ওই ব্যক্তি অমিতাভ বচ্চনের পোস্টে লিখেছেন, “স্যার আপনার যদি কোনও কাজ না থাকে এবং তারপরও নিজেকে মহান মনে করেন তাহলে আপনি মার্কিন প্রেসিডেন্ট হয়ে যেতেই পারেন।”

অমিতাভ বচ্চনকে আরও একটি চাকরির প্রস্তাব দিয়েছেন ওই ব্যক্তি। যদি অমিতাভ জীবনে এমন কিছু করে যেতে চান যা চিরন্তন হয়ে থেকে যাবে, তাহলে তাঁকে শান্তি বিক্রি করার প্রস্তাব দিয়েছেন অনুরাগী।

শান্তি বিক্রির ক্ষেত্রে অমিতাভের জন্য একটি ফ্লো-চার্টও তৈরি করেছেন এসডি নামের ওই ব্যক্তি। অনুরাগীর এহেন প্রস্তাবে অমিতাভ অনেক খুশি। অফার লেটারের শেষে ৭৭ বছরের অভিনেতা লিখেছেন, ‘তবে এবার চাকরি সুনিশ্চিত হল।’

করোনা মুক্ত হয়ে আপাতত হোম আইসোলেশনে রয়েছেন বলিউড শাহেনশা। বেশ কিছুদিন হাসপাতালে কাটিয়ে করোনা মুক্ত হয়ে জলসায় ফিরেছেন অভিষেক বচ্চনও। পরিস্থিতি একটু স্বাভাবিক হলেই ‘কৌন বনেগা ক্রোড়পতি’-র নতুন মৌসুমে কাজ শুরু করতে চান অমিতাভ বচ্চন।

শোনা গিয়েছে, করোনা সংকটের আবহে এবার অনলাইনে শোয়ের বেশিরভাগ কাজ হতে পারে। সিনেমার দিক থেকে রণবীর কপূর ও আলিয়া ভাটের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’র কাজ সম্পূর্ণ করার কথা রয়েছে অমিতাভ বচ্চনের।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া