adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সিনহা হত্যা: ওপেন চ্যালেঞ্জ ইলিয়াস কোবরার (ভিডিও)

ডেস্ক রিপোর্ট : এবার টেকনাফে সাবেক মেজর হত্যায় চলচ্চিত্রের খলনায়ক ইলিয়াস জড়িত থাকার অভিযোগ উঠেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন খবর যিনি প্রকাশ করেছেন তাকে চ্যালেঞ্জ করেছেন তিনি। তার দাবি, মেজর সিনহা হত্যার সঙ্গে জড়িত অভিযোগটি ভিত্তিহীন।

রোববার (৯ আগস্ট) দেশের বেসরকারি একটি টেলিভিশনকে দেয়া সাক্ষাৎকারে তিনি এই চ্যালেঞ্জ ছুঁড়ে দেন। তিনি বলেন, যিনি খরব প্রকাশ করেছেন তাকে চ্যালেঞ্জ করছি। সে পারলে আমাকে এ বিষয়ে একটি প্রমাণ দিয়ে দেখাক। কারণ এর সঙ্গে আমি জড়িত নই। আমি মেজর সিনহাকে চিনিও না।

সিনহা হত্যা নিয়ে ইলিয়াস কোবরা বলেন, ‘আমার কোনো বাগান বাড়ি নেই। আর আমার গ্রামের বাড়ি টেকনাফের নোয়াখালীতে। আর এ ঘটনাটি ঘটেছিল শাপলাপুরে। যে ভদ্রলোক প্রথম অনলাইনে নিউজটি করেছে, তার কাছে তো একটা প্রমাণ থাকা উচিত। মেজর সিনহাকে আমি জীবনে কখনো দেখিনি।

তিনি আরও বলেন, আমি গ্রামের বাড়ি নোয়াখালীতে কিছু সামাজিকমূলক কাজ করেছি। এই কাজ করতে গিয়ে একজনের বিরুদ্ধে মামলাও করেছি। যার কারণে ওই ব্যক্তি জেলও খেটেছেন। আমি মনে করি, এই কারণে আমাকে জড়ানো হচ্ছে।

এর আগে, সামাজিক যোগাযোগ মাধ্যমে মেজর সিনহা হত্যায় ইলিয়াস কোবরার সংশ্লিষ্টতার অভিযোগ এসেছে। তার বিরুদ্ধে অভিযোগ, ঘটনার দিন নানা কৌশলে সন্ধ্যা পর্যন্ত মেজর সিনহাকে তার পাহাড়ি গ্রামে রেখে দিয়েছেন। এছাড়া নিজের বাগান বাড়ি ঘুরিয়ে দেখার নামে ইলিয়াস কোবরা সেদিন বিকেলে সাড়ে ৪ টা থেকে রাত ৮ টা পর্যন্ত সিনহাকে নিজ হেফাজতে রেখেছিলেন বলে অভিযোগ আছে।

সূত্র : সময় টিভি অলনাইন

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া