adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পাওলো দিবালাকে দলে টানতে ১০০ মিলিয়ন ইউরো দিবে রিয়াল মাদ্রিদ

স্পোর্টস ডেস্ক : চলতি মৌসুমটা বেশ দারুণ কাটিয়েছেন জুভেন্টাসের আর্জেন্টাইন তারকা পাওলো দিবালা। ইতালিয়ান সিরি আর বর্ষসেরা তারকাও নির্বাচিত হয়েছেন। তবে এখনও ক্লাবের সঙ্গে নতুন কোনো চুক্তির সংবাদ মিলেনি। যদিও ফুটবল মহলে অনেক গুঞ্জনই রয়েছে। এর সঙ্গে নতুন গুঞ্জন ডালা মেলেছে। স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ দিবালাকে দলে পাওয়ার চেষ্টা করছে বলে সংবাদ প্রকাশ করেছে ইতালিয়ান গণমাধ্যম ক্যালসিওমার্কেতো।

চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর ম্যাচে অলিম্পিক লিঁওর কাছে হেরে মৌসুম শেষ করেছে ইতালিয়ান চ্যাম্পিয়নরা। অন্যদিকে ম্যানচেস্টার সিটির কাছে হেরে চলতি মৌসুম শেষ করেছে রিয়ালও। ঘরোয়া লিগের জয় করতে পারলেও চ্যাম্পিয়ন্স লিগের ব্যর্থতায় নতুন মৌসুম দলকে আরও শক্তিশালী করার চেষ্টা করছে তারা। সে কারণে জুভেন্টাসের নম্বর ১০কে দলে টানার ইচ্ছা প্রকাশ করেছেন রিয়াল সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ।

ক্যালসিওমার্কেতোর সংবাদ অনুযায়ী, দিবালার জন্য বেশ অঙ্কের প্রস্তাব দিতে যাচ্ছে রিয়াল। অঙ্কটা ১০০ মিলিয়ন ইউরো। তবে পুরো টাকা না দিয়ে একজন খেলোয়াড়ের সঙ্গে বিনিময় করতে চায় তারা। এর জন্য ইস্কো অথবা টনি ক্রুসের মধ্যে যে কোনো একজনকে দেওয়ার চিন্তা করছে তারা।

সে সংবাদে আরও বলা হয়েছে, দিবালার সঙ্গে চুক্তির মেয়াদ বাড়াতে কাজ করে যাচ্ছে জুভেন্টাস। এ জন্য দিবালার মুখপাত্র সঙ্গে আলোচনাও চলছে। বর্তমান চুক্তি অনুযায়ী ২০২২ সাল পর্যন্ত তুরিনে থাকার কথা দিবালার। তবে দারুণ ছন্দে থাকা এ খেলোয়াড়কে হাতছাড়া করতে চায় না দলটি। চুক্তির মেয়াদ আরও বাড়াতে চায় তারা।
তবে এর আগেও বেশ কয়েকবার দিবালাকে রিয়ালের দলে টানার গুঞ্জন উঠেছিল। তার কোনটাই বাস্তবতার মুখ দেখেনি। দিবালাও অনেকবারই জুভেন্টাস ছাড়তে চান না বলে জানিয়েছেন। এখন দেখার বিষয় নতুন এ গুঞ্জন শেষ পর্যন্ত কতো দূর যায়। – ক্যালসিওমার্কেতো

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া