adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘যে দেশে করোনার প্রকোপ কম, সেখানে খেলার সম্ভাবনা খতিয়ে দেখছে বিসিবি’

নিজস্ব প্রতিবেদক : করোনা পরিস্থিতির উন্নতি না হলে আপাতত দেশের মাটিতে আন্তর্জাতিক ক্রিকেট ফেরানোর কথা ভাবছে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে যেসব দেশে করোনা প্রকোপ কম বা নিয়ন্ত্রণে, সেসব দেশে গিয়ে খেলার সম্ভাবনা খতিয়ে দেখছে দেশের ক্রিকেটের অভিভাবক সংস্থা।

সাংবাদিকদের সঙ্গে কথা বলেন বিসিবির অন্যতম পরিচালক ও মিডিয়া কমিটির প্রধান জালাল ইউনুস। তিনি বিদেশের মাটিতে গিয়ে খেলার ইতিবাচক ভাবনার কথাই জানালেন।

জালাল ইউনুস বলেন, প্রধান নির্বাহী এরই মধ্যে বলেছেন, আমরা কয়েকটি দেশের সঙ্গে যোগযোগ করছি। যেসব দেশে খেলা নিরাপদ সেখানে আমরা খেলতে যেতে চাচ্ছি। কথাবার্তা চলছে। করোনার প্রকোপ কম কিংবা নেই বললেই চলে, সেসব দেশে আমরা খেলতে যেতে পারি কি-না, সেসব নিয়ে আলোচনা চলছে।

করোনার কারণে মার্চ থেকে বাংলাদেশের বেশ কিছু সিরিজ স্থগিত হয়ে গেছে। সেই হিসেবে এ বছর আর কোনো আন্তর্জাতিক সিরিজ নেই টাইগারদের। তবে স্থগিত হওয়া শ্রীলঙ্কা সফর নিয়ে বিসিবি ও শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের (এসএলসি) মধ্যে ঈদের আগেই আলোচনা চলছিল। অক্টোবরে হতে পারে এই সিরিজ। সঙ্গে নিউজিল্যান্ড সফরে যাওয়ার সুযোগও খতিয়ে দেখছে বিসিবি। এমনটাই জানিয়েছেন জালাল ইউনুস।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া