adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জাতীয় চলচ্চিত্র পুরস্কারের জুরি বোর্ডে রিয়াজ

বিনােদন ডেস্ক : গঠন হয়েছে ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৯’ এর জুরি বোর্ড। সেখানে সদস্য হিসেবে স্থান পেয়েছেন জনপ্রিয় নায়ক রিয়াজ।

জানা গেছে, বৃহস্পতিবার থেকে ছবি দেখা শুরু করবে জুরি বোর্ড। এ প্রসঙ্গে গণমাধ্যমকে রিয়াজ বলেন, “বুধবার আমি তথ্য মন্ত্রণালয়ের একটি চিঠি পেয়েছি। আজ থেকে ছবি দেখার কাজ শুরু হচ্ছে।”

এ নায়ক নিজেও তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার জেতেন। দুই দুয়ারী (২০০০), দারুচিনি দ্বীপ (২০০৭) ও কী যাদু করিলা (২০০৮) ছবিগুলোর জন্য এই স্বীকৃতি জেতেন।

১৯৯৫ সালে ‘বাংলার নায়ক’ ছবি দিয়ে ঢালিউডে পা রাখেন রিয়াজ। সালমান শাহর সঙ্গে ‘প্রিয়জন’ ও একক ছবি ‘প্রাণের চেয়ে প্রিয়’ তাকে লাইমলাইটে নিয়ে আসে।

আকাশছোঁয়া ভালোবাসা, হৃদয়ের কথা, মনের মাঝে তুমি, ভালোবাসা কারে বলে, হাজার বছর ধরে, প্রেমের তাজমহল, মোল্লাবাড়ির বউ, নিঃশ্বাসে তুমি বিশ্বাসে তুমি, মিলন হবে কত দিনে-সহ অনেক জনপ্রিয় ও প্রশংসিত সিনেমা উপহার দিয়েছেন রিয়াজ।

সর্বশেষ ২০১৬ সালে ‘কৃষ্ণপক্ষ’ ছবিতে দেখা যায় এ নায়ককে। একই বছর মুক্তি পায় ‘সুইটহার্ট’। এর আগে কয়েক বছর বড়পর্দায় অনুপস্থিত ছিলেন রিয়াজ। বর্তমানে করছেন দীপংকর দীপন পরিচালিত র‌্যাবের গল্প নিয়ে তারকাবহুল সিনেমা ‘অপারেশন সুন্দর’। এ ছাড়া বিশেষ উপলক্ষে নাটকে দেখা মেলে রিয়াজের। সর্বশেষ ঈদুল আজহায়ও ছিল তার ‍উপস্থিতি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া