adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গণমাধ্যমে প্রচারিত সংবাদের প্রতিবাদ শাকিব খানের

বিনােদন ডেস্ক : শাপলা মিডিয়ার প্রযোজনায় পরপর বেশ কিছু সিনেমা করলেও এই প্রতিষ্ঠানের কর্ণধার সেলিম খানের সঙ্গে শাকিব খানের টানাপোড়েন নানান সময়ে আলোচনায় এসেছে। সম্প্রতি প্রচারিত এই সম্পর্কিত একটি টেলিভিশন নিউজ নিয়ে প্রতিবাদ জানালেন শাকিব খান।

প্রতিবাদলিপিতে শাকিব বিষয় হিসেবে ‍উল্লেখ করেন, “সংবাদ ও প্রতিবেদনের মোড়কে অসত্য, বিদ্বেষপ্রসূত, উদ্দেশ্যপ্রণোদিত ও মানহানিকর তথ্য প্রকাশ এবং বেআইনিভাবে ব্যক্তিগত গোপনীয় তথ্য ফাঁসের বিরুদ্ধে প্রতিবাদ জ্ঞাপন।”

ওই প্রতিবেদনে উল্লেখ করা হয়, ঢালিউডে কোণঠাসা অবস্থায় শাকিব খানকে নিয়ে একের পর এক সিনেমা নির্মাণ করে শাপলা মিডিয়া। কিন্তু নিজের প্রযোজিত সিনেমার জন্য এ নায়ক পরবর্তীতে শাপলা মিডিয়ার শিডিউল ফাঁসিয়ে দেন। যার কারণে ক্ষতিগ্রস্ত হয় শাহেনশাহ ও একটু প্রেম দরকার শিরোনামের ছবি। পরে এক রিটের জের ধরে শাকিব ছবির কাজ শেষ করে দেন।

ওই প্রতিবেদনে এই সব তথ্যের পক্ষে মন্তব্য করেন সেলিম খান। সঙ্গে জানানো হয়, শাকিব খান কল ধরেননি।

প্রতিবেদনে প্রচারিত অভিযোগ নিয়ে প্রতিবাদলিপিতে বিস্তারিত মন্তব্য করেন শাকিব খান। যা প্রকাশ হয়েছে এই নায়কের ফেইসবুক পেজেও। সেখানে তিনি বলেন, “ঈদের দিনের একটি রিপোর্টে আমি যারপরনাই বিস্মিত ও মর্মাহত। উক্ত চ্যানেলের স্ক্রিনে আমার ব্যক্তিগত মোবাইল নম্বর প্রদর্শন করায়, আমার ব্যক্তিগত জীবন ভয়ংকরভাবে ক্ষতিগ্রস্ত!”

আরও বলেন, “এমন আচরণ সত্যি অনাকাঙ্ক্ষিত ও অনভিপ্রেত। তাই প্রতিবাদপত্র দিলাম। সুবিচারের প্রত্যাশা রইল।”

প্রতিবেদনটি ‘অপ্রাসঙ্গিক’ ও ‘অহেতুক’ উল্লেখ করে ক্ষমা প্রার্থনা ও সামাজিক যোগাযোগমাধ্যম ও স্ট্রিমিং প্ল্যাটফর্মে আপলোড করা ভিডিও প্রত্যাহার করার দাবি তুলেছেন শাকিব খান। নইলে আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি দেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া