adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মুশফিক-তামিমদের ভার্চুয়াল সভায় উপস্থিত থাকবেন ভারতকে বিশ্বকাপ জেতানো কোচ গ্যারি কারেস্টেন

নিজস্ব প্রতিবেদক : মাঠে খেলা নেই বহুদিন ধরে। তাই বলে নিরব নেই খেলোয়াড় ও কোচরা। কোচিং স্টাফদের সঙ্গে নিয়মিত চলছে বাংলাদেশের জাতীয় ক্রিকেটারদের বৈঠক। সেই ধারাবাহিকতায় আগামীকাল বুধবার তামিম ইকবাল-মুশফিকুর রহিম-মুমিনুল হকদের জন্য থাকছে দারুণ এক চমক। ভার্চুয়াল সভায় তাদের সঙ্গে মত বিনিময় করতে সম্মতি দিয়েছেন গ্যারি কারেস্টেন।

তার অধীনে ২০১১ বিশ্বকাপে ঘরের মাটিতে চ্যাম্পিয়ন হয়েছিল ভারত। মূলত বাংলাদেশের প্রধান কোচ রাসেল ডমিঙ্গো আমন্ত্রণ জানিয়েছিলেন স্বদেশি কারেস্টেনকে। সেই আহ্বানে ইতিবাচক সাড়া দিয়েছেন দক্ষিণ আফ্রিকার সাবেক এই বাঁহাতি ব্যাটসম্যান। বিষয়টি নিশ্চিত করেছেন ক্রিকেট পরিচালনা কমিটির চেয়ারম্যান আকরাম খান।

বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের প্রকোপে গেল মার্চ মাসে দেশের সমস্ত ক্রিকেটীয় কার্যক্রম স্থগিত করা হয়েছিল। এতে প্রায় চার মাসেরও বেশি সময় ধরে ঘরে বসে থাকতে হচ্ছে ক্রিকেটারদের। তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) উদ্যোগে গেল মাসে দেশের বিভিন্ন ভেন্যুতে খেলোয়াড়দের একক অনুশীলনের প্রথম পর্ব অনুষ্ঠিত হয়েছে। দ্বিতীয় দফায় আরও অধিক সংখ্যক ক্রিকেটার নিয়ে ঠিক একই প্রক্রিয়ায় অনুশীলন শুরু হতে যাচ্ছে আগামী ৮ অগাস্ট।

সবাই অনুশীলনে না ফিরলেও ভিডিও কনফারেন্সিং অ্যাপ জুমের মাধ্যমে ডমিঙ্গোর পাশাপাশি ব্যাটিং কোচ নিল ম্যাকেঞ্জি, স্পিন বোলিং কোচ ড্যানিয়েল ভেট্টোরি, পেস বোলিং কোচ ওটিস গিবসনসহ অন্যান্য সাপোর্ট স্টাফদের কাছ থেকে পরামর্শ নিতে পারছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া