adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দলবদলের ইচ্ছা নেই, জুভেন্টাসেই থাকছেন ক্রিশ্চিয়ানো রোনালদো

স্পাের্টস ডেস্ক : ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে অন্তত আরও একটি মৌসুম থাকার ইঙ্গিত দিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। তৃতীয়বারের মতো সেরি আ শিরোপা জয়ের জন্য মুখিয়ে আছেন বলে জানিয়েছেন পর্তুগিজ এই তারকা।

রিয়াল মাদ্রিদের হয়ে দীর্ঘদিন খেলার পর দুই বছর আগে ১০ কোটি ইউরো ট্রান্সফার ফিতে জুভেন্টাসে নাম লেখান রোনালদো। নতুন ঠিকানাতেও আগের মতোই উজ্জ্বল তারকা এই ফরোয়ার্ড। গত দুই মৌসুমেই জিতেছেন ইতালির শীর্ষ লিগ সেরি আ’র শিরোপা।

গত মৌসুমের মতো এবারও জুভেন্টাসকে সেরি আ শিরোপা ধরে রাখতে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন রোনালদো। লিগে গত মৌসুমে করেছিলেন ২১ গোল, এবার করলেন আরও দশটি গোল বেশি। এক মৌসুমে ৩০টির বেশি গোল করা জুভেন্টাসের ইতিহাসে তৃতীয় খেলোয়াড় হলেন তিনি।- দেশরূপান্তর

এদিকে, কয়েক মাস ধরে গুঞ্জন, জুভেন্টাস কোচ মাওরিসিও সাররির সঙ্গে সম্পর্ক তেমন ভালো যাচ্ছে না রোনালদোর। নতুন কোনো ক্লাব পাড়ি জমাতে পারেন ৩৫ বছর বয়সী এই ফুটবলার। তেমন গুঞ্জন উড়িয়ে দিয়ে রোনালদোর ইঙ্গিত, ইতালির শীর্ষ লিগে তৃতীয় শিরোপা জয়ের জন্য মুখিয়ে আছেন তিনি।

জুভেন্টাস তাদের টানা নবম সেরি আ শিরোপা হাতে পাওয়ার পর রোনালদো ইনস্টাগ্রামে লিখেছেন, জুভেন্টাসের টানা নয়টি সেরি শিরোপার গত দুটি জিততে পেরে খুশি!
সহজ মনে হলেও কাজটা আসলে সহজ ছিল না! বছরের পর বছর প্রতিভা, ত্যাগ ও কঠোর পরিশ্রম দিয়েই আপনি আপনার লক্ষ্যগুলো পূরণ করতে পারেন এবং আগের চেয়ে ভালো করতে পারেন! এবার আমার তৃতীয় সেরি আ শিরোপাটি জেতা যাক।

প্রতি বছরই সেরি আ শিরোপা জিতে চললেও গত ২৪ বছর ধরে চ্যাম্পিয়নস লিগে শ্রেষ্ঠত্ব দেখাতে পারছে জুভেন্টাস। দুইবার ইউরোপে শ্রেষ্ঠত্ব দেখানো তুরিনের ক্লাবটি সবশেষ এই শিরোপার দেখা পেয়েছিল ১৯৯৫-৯৬ মৌসুমে। রোনালদো অংশগ্রহণে এবার সেই খরাটা ঘুচাতে চাইবে জুভেন্টাস। – রোম স্পোর্টস/ দেশরূপান্তর

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া